ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬ আপডেট : ১৩ মিনিট আগে English

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৪৫

প্রিন্ট

গ্রানাদার কাছে বার্সার পরাজয়

গ্রানাদার কাছে বার্সার পরাজয়
নিজস্ব প্রতিবেদক

গ্রিজমান-সুয়ারেজদের সঙ্গে রয়েছেন আনসু ফাতি। আরও আছেন ফুটবলের জাদুকর হিসেবে যার খ্যাতি সেই লিওনেল মেসি। আক্রমণের এমন বহর থাকার পরেও গ্রানাডার জালে একবারও বল জড়ানো গেল না! নিজেদের ভুলে উল্টো ২ গোল হজম করতে হলো।

ম্যাচ শুরুর দুই মিনিটের মাথায় এগিয়ে যায় গ্রানাদা। পেনাল্টি বক্সের ডান পাশ থেকে গোলবার মুখে কিক করেন অ্যান্তোনিও। সেই বল শেষ মুহূর্তে হেড দিয়ে গোল করেন নাইজেরিয়ার রেমন আজিজ।

প্রথমার্ধে বলার মতো কোনো গোলের সুযোগ তৈরি করতে পারেনি বার্সা। বিরতির পর শুরুতেই বদলি হিসেবে বার্সা কোচ মাঠে নামান মেসি ও আনসু ফাতিকে।

মেসিকে পেয়ে উজ্জীবিত বার্সা সমতায় ফিরতে চেষ্টা করেন। কিন্তু উল্টো ৬৩ মিনিটে গ্রানাদার একটি আক্রমণ ঠেকাতে গিয়ে পেনাল্টি বক্সের ভেতরে বল আর্তুরো ভিদালের হাতে লাগে। ভিডিও অ্যাসিসটেন্স রেফারির সহযয়তায় পেনাল্টি পায় গ্রনাদা। ৬৬ মিনিটে স্পট কিক থেকে গোল করেন আলভারো ভাদিয়ো।

পিছিয়ে পড়ে একের পর এক আক্রমণ চলাতে থাকে বার্সা। কিন্তু গ্রানাদার ডিফেন্স ভাঙতে পারেনি মেসি-সুয়ারেজরা। ফলে ২-০ গোলে পরাজয়ের হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয় বার্সেলেনাকে।

এই পরাজয়ে ৫ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে রয়েছে ভালভার্দের শিষ্যরা। লিগের আরেক ম্যাচে সেল্টা ভিগোর সাথে গোলশূন্য ড্র করেছে অ্যাতলেটিকো মাদ্রিদ।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত