ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

চট্টগ্রাম পর্বের টিকিটেরও চড়া মূল্য

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০১৯, ১৫:০৮

চট্টগ্রাম পর্বের টিকিটেরও চড়া মূল্য

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে বঙ্গবন্ধু বিপিএলের ১২ ম্যাচ। ইতোমধ্যে বিপিএলে ঢাকা পর্বের প্রথম রাউন্ডের খেলা শেষ হয়েছে। মঙ্গলবার থেকে শুরু হবে চট্টগ্রাম পর্বের খেলা।

মিরপুর শের-ই-বাংলায় চারদিনে আটটি ম্যাচ হয়েছে। সেভাবে দেখা যায়নি গ্যালারি ভরা দর্শক। ছুটির দিনেও ভরেনি মিরপুর স্টেডিয়াম। টিকিটের দাম চড়া হওয়াতেই দর্শক হচ্ছে না, এমনটাই ধারণা অনেকের।

চট্টগ্রাম পর্বের টিকিটেরও মূল্য চড়া। সর্বনিম্ন ২০০ টাকায় পাওয়া যাবে বিপিএলের টিকিট। ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ২০০। ৩০০ টাকা ধরা হয়েছে ওয়েস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য। এছাড়া ৫০০ টাকায় পাওয়া যাবে ক্লাব হাউজ ও ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের টিকিট। রুফ টপের টিকিট মিলবে ১ হাজার টাকায়। খেলোয়াড়দের ড্রেসিং রুমের সামনের গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম ১ হাজার ৫০০।

সরাসরি টিকিট কেনা যাবে শহরের এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন টিকিট বুথ ও সাগরিকা বিটেক মোড়ের বুথ থেকে। সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত পাওয়া যাবে টিকিট।

চট্টগ্রামে আগামীকাল দুপুরে খেলবে খুলনা টাইগার্স ও রাজশাহী রয়্যালস। রাতের ম্যাচে মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডার্স।

  • সর্বশেষ
  • পঠিত