ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩০ মিনিট আগে
শিরোনাম

ফেনী ও নওগাঁয় সড়ক দুর্ঘটনায় নিহত ৬

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২০ এপ্রিল ২০১৮, ১৮:৪৮

ফেনী ও নওগাঁয় সড়ক দুর্ঘটনায় নিহত ৬
প্রতীকী ছবি

ফেনীর ছাগলনাইয়া উপজেলায় কাল বৈশাখীর ঝড়ে নিয়ন্ত্রণ হারানো একটি বাসের চাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। জানা যায়, তারা স্থানীয় পল্লী বিদ্যুৎ সমিতির কর্মী ।

শুক্রবার (২০ এপ্রিল) বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিজকুঞ্জরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, বিকেলে চট্টগ্রামগামী একটি বাস ঝড়ের কবলে পড়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি চলন্ত মোটরসাইকেলকে চাপা দেয়। এতে মোটরসাইকেলের তিন আরোহী ঘটনাস্থলেই মারা যান। তবে বাসের কোনো যাত্রী হতাহত হয়েছেন কিনা তা জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করে মুহুরীগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মাহবুবুল আলম জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে বলে জানান তিনি।

অন্যদিকে, নওগাঁর পত্নীতলা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

শুক্রবার সকালে উপজেলার বেলঘরিয়া এলাকায় ট্রাকের ধাক্কায় দু'জন এবং ডাবরকুড়ি এলাকায় পিকআপ ভ্যানের ধাক্কায় আরেকজন প্রাণ হারান।

নিহতরা হলেন— মান্দা উপজেলার পাজরভাঙ্গা গ্রামের ধিরেন মণ্ডলের ছেলে আব্দুল মালেক (৫০), একই গ্রামের সৈয়দ আলীর ছেলে তৈমুর রহমান (৪২) ও মহাদেবপুর উপজেলার করজবাড়ী গ্রামের বয়েজ উদ্দিনের ছেলে জুবায়ের (২২)।

পত্নীতলা থানার ওসি মাজহারুল ইসলাম জানান, শুক্রবার সকালে মালেক ও তৈমুর ব্যক্তিগত কাজে মোটরসাইকেলে মান্দা উপজেলায় যাচ্ছিলেন। পথে বেলঘরিয়া এলাকায় একটি ট্রাক পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে দু'জনেই গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এদিকে সকালে উপজেলার ডাবরকুড়ি এলাকায় পিকআপের ধাক্কায় জুবায়ের নামে আরেক মোটরসাইকেল আরোহী নিহত হয়।

এনএইচ/

  • সর্বশেষ
  • পঠিত