ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

স্কুলে যাওয়ার পথে বাসচাপায় ২ ছাত্রীর মৃত্যু

  রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৮, ১৬:২৬  
আপডেট :
 ১৩ অক্টোবর ২০১৮, ১৬:৪১

স্কুলে যাওয়ার পথে বাসচাপায় ২ ছাত্রীর মৃত্যু

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া মডেল স্কুলের সামনে বাসচাপায় দুই স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। শনিবার ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় দুপুর ২টার দিকে দৌলতদিয়া মডেল স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর মহাসড়ক অবরোধ করে রাখে শিক্ষার্থীরা।

নিহতরা হলেন, দৌলতদিয়া মডেল স্কুলের নবম শ্রেণির ছাত্রী জাকিয়া (১৫) ও চাঁদনী (১৫)। জাকিয়া গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের অমর আলী সরদার পাড়া গ্রামের জালাল শেখের মেয়ে ও চাঁদনী দৌলতদিয়া ইউনিয়নের জদু ফকির পাড়া গ্রামের সালাম শেখের মেয়ে।

দৌলতদিয়া মডেল স্কুলের প্রধান শিক্ষক মো. শহিদুল ইসলাম বাংলাদেশ জার্নালকে জানান, দুপুরে স্কুলে নবম শ্রেণির ধারাবাহিক মূল্যায়ন পরীক্ষা ছিলো। কেয়া ও চাঁদনী পরীক্ষার জন্য স্কুলে আসছিল। স্কুলের সামনে সড়ক পার হওয়ার সময় দৌলতদিয়া থেকে ফরিদপুরগামী গোল্ডেন লাইন পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়। এতে চাঁদনী ঘটনাস্থলে মারা যায়। কেয়াকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার জন্য অ্যাম্বুলেন্সে উঠানো হলে সেও মারা যায়।

আহলাদিপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ পারভেজ জানান, স্কুল ছাত্রীদের মরদেহ দু’টি গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। ঘাতক বাসটিকে শনাক্ত করার চেষ্টা চলছে। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি বলে জানান ওসি।

বাংলাদেশ জার্নাল/এনএম

  • সর্বশেষ
  • পঠিত