ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

তোমাদের সিদ্ধান্ত ইতিহাস হয়ে থাকবে: প্রিয়াঙ্কা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২০ মে ২০১৮, ১৪:১৮

তোমাদের সিদ্ধান্ত ইতিহাস হয়ে থাকবে: প্রিয়াঙ্কা

ব্রিটেনের রাজপুত্র প্রিন্স হ্যারি ও মার্কিন অভিনেত্রী মেগান মার্কেল বিয়ে করেছেন। শনিবার (১৯ মে) উইন্ডসর সেন্ট জর্জেস চ্যাপেলে রাজকীয় আয়োজনে সম্পন্ন হয় তাদের বিয়ে। বিশ্বজুড়ে প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের বিয়ে নিয়ে আলোচনার শেষ নেই। কারণ এই বিয়েটি ব্রিটিশ রাজপরিবারের প্রথা ভাঙার অনন্য এক ইতিহাস তৈরি করেছে।

প্রথমবারের মতো ব্রিটিশ রাজপরিবারে কোনো কৃষ্ণাঙ্গ নারী বউ হয়ে প্রবেশ করেছে। শুধু তাই নয়, প্রিন্স হ্যারির হাতে আংটি পরিয়ে দেন মেগান মার্কেল, যা কিনা এর আগে ব্রিটিশ ইতিহাসে ঘটেনি।

রাজকীয় এই বিয়েতে বিশ্বের বিভিন্ন দেশের অনেক তারকা উপস্থিত হয়েছিলেন। তবে বলিউড থেকে একমাত্র প্রিয়াঙ্কা চোপড়াই ছিলেন এই আয়োজনে। মেগান মার্কেলের সঙ্গে বন্ধুত্বের সুবাদে তিনি এই বিয়েতে নিমন্ত্রণ পান। আর বিয়েতে অংশ নিয়ে নবদম্পতিকে শুভেচ্ছা জানান।

ইনস্টাগ্রামের মাধ্যমে প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলকে শুভেচ্ছা জানিয়ে প্রিয়াঙ্কা লেখেন, মাঝে মাঝে এমন মুহূর্ত আসে, যখন সবকিছু থমকে যায়। আজ আমার ক্ষেত্রে তেমনই হয়েছে। আমার বন্ধু মেগান, তুমি লাবণ্য, ভালোবাসা আর সৌন্দর্যের সংক্ষিপ্ত নাম। এই বিয়েতে তোমাদের নেওয়া সব সিদ্ধান্ত ইতিহাস হয়ে থাকবে। শুধু তোমাদের বিয়ে বলেই নয়; বরং এই অসাধারণ বিয়ে পরিবর্তন ও আশার এক উদাহরণ হয়ে হবে। পৃথিবীর জন্য এই পরিবর্তন এখন খুব জরুরি।

বিয়ের আয়োজন নিয়ে সন্তুষ্ট প্রিয়াঙ্কা। বললেন, অনুষ্ঠানের সবকিছু খুব সুন্দর ছিল। তোমাদের এক হওয়া নিজের চোখে দেখতে পেরে আমি খুব আনন্দিত ও ধন্য। তোমাদের ভালোবাসা দেখে আনন্দে আমার চোখে জল এসেছে। তোমাদের দুজনের জন্য অনেক শুভকামনা।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত