ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

‘ধুম থ্রি’র সময় ক্যাটরিনার প্রেমে পড়েছি: আমির

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৫৮

‘ধুম থ্রি’র সময় ক্যাটরিনার প্রেমে পড়েছি: আমির

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের পছন্দের তালিকায় অভিনেত্রী ক্যাটরিনা কাইফের নাম রয়েছে, এটা নতুন খবর নয়। বেশ কিছু দিন আগেই তিনি একটি অনুষ্ঠানে এসে নিজের স্ত্রী কিরন রাওয়ের সামনেই জানিয়েছিলেন, ক্যাটরিনা তার সবচেয়ে পছন্দের নায়িকা।

তবে এবার আমির স্বীকার করলেন, তিনি ক্যাটরিনার প্রেমে মজে আছেন। সেই ‘ধুম থ্রি’তে কাজের সময় থেকেই নাকি ক্যাটের সৌন্দর্যে ডুবে আছেন আমির। সম্প্রতি একে একে প্রকাশ হচ্ছে ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির বিভিন্ন চরিত্রের মোশন পোস্টার। আর সর্বশেষ ক্যাটরিনার পোস্টারটি প্রকাশের সঙ্গে আমির জানালেন ক্যাটের প্রতি তার অনুভূতির কথা।

টুইটারে আমির খান লেখেন, সুরাইয়া জান হল সবথেকে সুন্দরী ঠগ, সেই ‘ধুম থ্রি’র সময় থেকেই ক্যাটরিনার প্রেমে পড়েছি। তবে কিছুইতেই বলে উঠতে পারিনি। কেউ যদি আমার হয়ে তাকে এই কথা জানিয়ে দেন, তাহলে ভীষণ ভালো হয়।

‘থাগস অব হিন্দুস্তান’ ছবিতে ক্যাটরিনা অভিনয় করেছেন সুরাইয়া জান চরিত্রে। এর আগে অমিতাভ বচ্চনের ‘খোদাবখশ’, ফাতিমা সানা শেখের ‘জাফিরা’ ও লড ওয়েনের ‘জন ক্লাইভ’ চরিত্রের মোশন পোস্টার প্রকাশ হয়েছে। চমকপ্রদ পোস্টারগুলো দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

‘থাগস অব হিন্দুস্তান’ ছবিটি পরিচালনা করেছেন বিজয় কৃষ্ণ আচার্য। ফিলিপ মিডোস টেইলরের উপন্যাস ‘কনফেশন অফ ঠগস’ অবলম্বনে নির্মিত ছবিটি আগামী ৮ নভেম্বর মুক্তি পাবে।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত