ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

আনুশকা মিসেস ক্রিকেটার: শাহরুখ

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৪ নভেম্বর ২০১৮, ১৬:৩১

আনুশকা মিসেস ক্রিকেটার: শাহরুখ

‘শাহরুখ স্যার, আমরা প্রায়ই দেখি ইন্ডিয়ান ক্রিকেটের অনেকে জিরো রানে আউট হন। তো আপনার নতুন সিনেমা ‘জিরো’র প্রচারণার জন্য আপনি কোন ক্রিকেটারের জিরো রানে আউট চান?’

বলিউড বাদশাহ শাহরুখ খানের উদ্দেশ্যে প্রশ্নটি করেছেন এক ভক্ত। শুক্রবার (২ নভেম্বর) রাতে ‘জিরো’ ছবির ট্রেলার প্রকাশের পর এক জিজ্ঞাসা পর্বে ভক্তদের সঙ্গে কথা বলেন শাহরুখ। তার সঙ্গে ছিলেন ছবির দুই নায়িকা আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। এছাড়া ‘জিরো’র পরিচালক আনন্দ এল রাই’ও উপস্থিত ছিলেন মঞ্চে।

ভক্তের এমন প্রশ্নের জবাব অনেকটা মজা করেই দেন শাহরুখ। তিনি বলেন, আমি যেই জায়গায় বসে আছি এখন (আনুশকার পাশে বসা ছিলেন শাহরুখ), এখানে থেকে যদি ইন্ডিয়ান ক্রিকেট নিয়ে একটি ছোট্ট ভুল কথাও বলি, তাহলে আমার মাথায় থাপ্পড় পড়বে। তুমি বুঝতেছো আমি কোথায় বসে আছি! তোমার লজ্জা লাগেনি এই প্রশ্ন করতে? জানো সে (আনুশকা শর্মা) কে? সে মিসেস ক্রিকেটার। তার সামনে আমি ইন্ডিয়ান ক্রিকেটের সম্পর্কে কোনো ভুল কথা বলতে পারি?

শাহরুখের এমন জবাবে পুরো অনুষ্ঠানস্থলে একটা আনন্দঘন মুহূর্ত তৈরি হয়। শাহরুখের পাশে বসে থাকা আনুশকা শর্মা নিজেও হাসতে থাকেন।

ভারতীয় ক্রিকেট দলের বর্তমান অধিনায়ক বিরাট কোহলি। আর বিশ্বব্যাপী জনপ্রিয় এই ক্রিকেটারের স্ত্রী আনুশকা শর্মা। গত বছরের ডিসেম্বরে জমকালো আয়োজনের মধ্য দিয়ে বিয়ে করেন তারা।

প্রসঙ্গত, ‘জিরো’ সিনেমার ট্রেলার প্রকাশের পর সেটা ভাইরাল হয়ে গেছে। পুরো ইন্টারনেট দুনিয়া কাঁপাচ্ছে এই ট্রেলার। মাত্র দুই দিনেই ট্রেলারটি একটি চ্যানেলে উপভোগ করেছে প্রায় ৭ কোটি দর্শক। এছাড়া বিভিন্ন সোশ্যাল মিডিয়াতেও ‘জিরো’র ট্রেলার প্রচুর মানুষ দেখেছে। কোনো ভারতীয় সিনেমার ক্ষেত্রে এটাই সবচেয়ে কম সময়ে এতো ভিউয়ার্স পাওয়া সিনেমার ট্রেলার।

‘জিরো’ প্রযোজনা করেছে রেড চিলিস এন্টারটেইনমেন্ট। আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

‘জিরো’ সিনেমার ট্রেলার:

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত