ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

সোনার অন্তর্বাসে ঢাকবে নারীর শরীর (ভিডিও)

সোনার অন্তর্বাসে ঢাকবে নারীর শরীর (ভিডিও)

শরীরের গোপন অঙ্গ ঢাকতে সাধারণত কাপড় ব্যবহার করে থাকেন নারীরা। কিন্তু এবার এতে বৈচিত্র্য আসছে। তবে সেটা অন্তর্বাসের ক্ষেত্রে। অর্থাৎ শরীরের গোপন অঙ্গ ঢাকতে সোনা ব্যবহার করা হচ্ছে।

চীনের এক ডিজাইনার সম্প্রতি এমন এক অন্তর্বাস তৈরি করেছেন। তা রীতিমতো চমকপ্রদ। ৩ কেজি ওজনের ওই অন্তর্বাসের পুরোটাই সোনায় মোড়া। সম্প্রতি ওই অন্তর্বাস পরেই ফ্যাশন শোতে অংশ নেন চীনের তিন মডেল।

অন্তর্বাসটির নিখুঁত ডিজাইন তৈরি করতে বেশ কয়েকমাস লেগেছে ওই চীনা ডিজাইনারের। এরপর শুরু হয় অন্তর্বাস নির্মাণ প্রক্রিয়া। অন্তর্বাসটি তৈরিতে খরচ হয়েছে প্রায় পাঁচ লাখ পাউন্ড। তবে, আপাতত এই ধরনের অন্তর্বাসের বাণিজ্যিকীকরণের পরিকল্পনা নেই ওই ডিজাইনারের। তার কারণ হিসেবে তিনি জানান, পুরো সোনা দিয়ে তৈরি হওয়ায় অন্তর্বাসটির যা দাম পড়বে তা মধ্যবিত্তদের নাগালের বাইরে।

সবকিছু ছেড়ে দিয়ে কেন সোনা দিয়ে অন্তর্বাস নির্মাণের পরিকল্পনা? এই প্রশ্নে ওই ডিজাইনার জানান, আগে বিভিন্ন জিনিস দিয়ে অন্তর্বাস তৈরি হয়েছে। সেগুলি তেমন জনপ্রিয় হয়নি। তাই মহিলাদের পছন্দ, এমন কিছু দিয়ে তিনি অন্তর্বাস তৈরির পরিকল্পনা শুরু করেন। এই চিন্তা থেকেই তার মাথায় আসে সোনার বিষয়টি।

জেডএইচ/

  • সর্বশেষ
  • পঠিত