ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র ঠেকাতে ছাত্রলীগই যথেষ্ট: জাকির হোসাইন

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৭, ১৭:৫৭

বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র ঠেকাতে ছাত্রলীগই যথেষ্ট: জাকির হোসাইন

কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন বলেছেন, ‘নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াত সহিংস হয়ে ওঠে। মানুষ পুড়িয়ে মারে। সাধারণ মানুষের সম্পদ বিনষ্ট করে। ক্ষমতার আসন পেতে তারা দেশ নিয়েও ষড়যন্ত্র করতে পিছপা হয় না। কিন্তু বিএনপি-জামাতের সকল ষড়যন্ত্র মোকাবেলায় ছাত্রলীগই যথেষ্ট। বিএনপি জামায়াতের সহিংসতাকে আর কোনো ছাড়া নয়। এবার পাল্টা আঘাতের সময়।’

বৃহস্পতিবার দুপুরে রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে নৌকার মনোনীত প্রার্থী সরফুদ্দিন আহমেদ ঝণ্টুর প্রচারণায় অংশগ্রহণকালে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ‘বিএনপি কথায় কথায় গণতন্ত্রের কথা বলে। অথচ গণতান্ত্রিক প্রক্রিয়ার স্বাভাবিক নির্বাচন নিয়েই তাদের যত ষড়যন্ত্র। সত্যিই যদি তারা গণতন্ত্রে বিশ্বাসী হত নির্বাচন নিয়ে এমন অগ্নি খেলায় লিপ্ত হত না। জাকির হোসাইন বলেন, ‘ষড়যন্ত্র মোকাবেলায় বাংলাদেশ ছাত্রলীগ অতন্দ্র প্রহরীর মত অতীতেও ছিল ভবিষ্যতেও থাকবে।

এ সময় আর কাউকেই নির্বাচন নিয়ে সহিংসতা করতে দেওয়া হবে বলে তিনি মন্তব্য করেন। উল্লেখ্য, ২০১২ সালের ২০ ডিসেম্বর প্রথমবারের মতো রংপুর সিটি করপোরেশনে ভোট হয়। নির্দলীয়ভাবে অনুষ্ঠিত ওই নির্বাচনে জিতে সিটির প্রথম মেয়র হন আওয়ামী লীগ নেতা শরফুদ্দিন আহমেদ ঝন্টু। আগামী ২১ ডিসেম্বর রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন হবে। রংপুর সিটি করপোরেশনের এটা হবে দ্বিতীয় নির্বাচন।

  • সর্বশেষ
  • পঠিত