ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে সপ্তাহব্যাপী কর্মসূচী সমাপ্ত

  নড়াইল প্রতিনিধি

প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২০, ১৫:১৬

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে সপ্তাহব্যাপী কর্মসূচী সমাপ্ত

‘মাদককে রুখব, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ব’ এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে নড়াইলে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও মাদক বিরোধী প্রচারনা সপ্তাহের সমাপনী দিনে শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার জেলা প্রশাসনের চত্বরে জেলা প্রশাসন ও জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে এ শোভাযাত্রায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক আনজুমান আরা। শেভাযাত্রাটি জেলা প্রশাসকের চত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। পরে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইয়ারুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ রানা, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর. নড়াইলের সহকারি পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম, চেম্বর অব কমার্সের সভাপতি মোঃ হাসানুজ্জামান, পরিদর্শক বিদ্যুৎ বিহারী নাগ প্রমূখ। কর্মসূচিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তাগন, সাংবাদিক , শিক্ষক- শিক্ষাথীরসহ অনেকে উপস্থিত ছিলেন।

সপ্তাহব্যাপী কর্মসূচীর মধ্যে ছিল অবৈধ মাদক বিক্রেতা ও চোরাকারবারির বিরুদ্ধে বিশেষ অভিযান, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন, কর্মসূচীর উদ্বোধন, মাদকবিরোধী আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, জুম্মার নামাজের খুতবার পূর্বে মাদক বিরোধী লিফলেট বিতরণ, শিক্ষা প্রতিষ্ঠানে মাদক বিরোধী আলোচনা সভা ও শপথ বাক্য পাঠ ও মাদক বিরোধী স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রদর্শন

  • সর্বশেষ
  • পঠিত