ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

সন্ধ্যা নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২০, ১৫:২৩

সন্ধ্যা নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার
প্রতীকী ছবি

বরিশালের বানারীপাড়া উপজেলার সৈয়দকাঠী ইউনিয়নের দাসেরহাট গ্রাম সংলগ্ন সন্ধ্যা নদী থেকে অজ্ঞাত ব্যক্তির (আনুমানিক ৪০) অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে লাশটি উদ্ধার করা হয়। মঙ্গলবার দুপুরে মরদেহটি শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

মরদেহ উদ্ধার অভিযানে থাকা উপজেলার লবনসাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি মো. মহসিন জানান, দাসেরহাট এলাকার লোকজন সন্ধ্যা নদীতে অজ্ঞাত ব্যক্তির মরদেহ ভাসতে দেখে থানা পুলিশকে খবর দেয়। থানা থেকে বিষয়টি অবহিত করা হলে ওই রাতেই ঘটনাস্থলে গিয়ে আনুমানিক ৩৫/৪০ বছর বয়সি মরদেহটি উদ্ধার করা হয়।

বানারীপাড়া থানার ওসি শিশির কুমার পাল বলেন, তাদের ধারণা ওই মরদেহ ৩/৪ দিন আগের হতে পারে। এ কারণে মরদেহের শরীরে কোন আঘাতের চিহ্ন আছে কি না, তা শনাক্ত করা সম্ভব হয়নি। ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে কি কারণে মারা গেছে সে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

এ ঘটনায় স্থানীয় চৌকিদার তাপস ঘরামী বাদী হয়ে থানায় অপমৃত্যুর মামলা দায়ের করেছেন। মরদেহ শনাক্তে বিভিন্ন থানায় বার্তা পাঠানো হয়েছে বলে জানান ওসি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত