ঢাকা, মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ১০ জানুয়ারি ২০২০, ১০:৪৭

প্রিন্ট

আদালতে ধর্ষক মজনুর অদ্ভুত কাণ্ড

আদালতে ধর্ষক মজনুর অদ্ভুত কাণ্ড

জার্নাল ডেস্ক

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষণ মামলার আসামি মজনুকে ৭ দিন রিমান্ড দিয়েছে আদালত। বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম মো. সারাফুজ্জামান আনছারী রিমান্ডের এ আদেশ দেন।

এর আগে মজনুকে বৃহস্পতিবার দুপুরে বিপুলসংখ্যক পুলিশের উপস্থিতিতে কড়া নিরাপত্তার মধ্যে কোর্ট হাজতে নিয়ে আসা হয়। পরে বেলা ৩টার একটু আগে এজলাসে হাজির করা হয়। এ সময় তার গায়ে শ্যাওলা রঙের জ্যাকেট ও নীল জিন্স প্যান্ট ছিল।

তারপর কাঠগড়ায় দাঁড়িয়েই মজনু বিচারকের ডায়াসের দিক থেকে মুখ ঘুরিয়ে দেয়ালের দিকে তাকিয়ে থাকেন। এ সময় তিনি তার ডান পা কাঁপাচ্ছিলেন। একপর্যায়ে তিনি কাঠগড়ায় বসে পড়েন। হাতকড়া পরা মজনু বসেই মুখ নামিয়ে মেঝের দিকে তাকিয়ে থাকেন। বিচারক আসন নিলে তাকে উঠে দাঁড়াতে বলা হয়। তখন তিনি উঠে দাঁড়িয়ে বিচারকের দিকে মুখ ফেরান। রিমান্ড আবেদনের পক্ষে শুনানিতে বেশ কয়েকজন আইনজীবী সদস্য এজলাসে দাঁড়ান।

আরও পড়ুন: ঢাবি ছাত্রীকে ধর্ষণের ভয়াবহ বর্ণনা দিল মজনু

এদিকে কাঠগড়ায় দাঁড়িয়ে ধর্ষক মজনু কোনো কথা বলেননি। তাকে বিচারকও কিছু জিজ্ঞাসা করেননি। শুরুর ৫-৬ মিনিটের মধ্যেই শেষ হয় শুনানি। এ সময় ধর্ষণের আসামি মজনুর পক্ষে কোনো আইনজীবী দাঁড়াননি।

আরও পড়ুন: একশ টাকার জন্য ধরা পড়ে ধর্ষক মজনু

মামলা সূত্রে জানা গেছে, রোববার বিশ্ববিদ্যালয়ের বাস থেকে সন্ধ্যা ৭টার দিকে ওই ছাত্রী রাজধানীর কুর্মিটোলা বাসস্ট্যান্ডে নামেন। এরপর একজন অজ্ঞাত ব্যক্তি তার মুখ চেপে ধরে সড়কের পেছনে নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে ধর্ষণের পাশাপাশি তাকে নির্যাতন করা হয়। ধর্ষণের একপর্যায়ে তিনি অজ্ঞান হয়ে পড়েন। পরে রাত ১০টার দিকে সিএনজি নিয়ে তিনি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে যান। রাত ১২টার দিকে ওই ছাত্রীকে ঢামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করান তার সহপাঠীরা। এ ঘটনায় তার বাবা বাদী হয়ে রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় মামলা করেন।

আরএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত