ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

অপহৃত কলেজছাত্রীকে উদ্ধার, গ্রেপ্তার ৪

  কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২০, ০০:৩৮

অপহৃত কলেজছাত্রীকে উদ্ধার, গ্রেপ্তার ৪

কিশোরগঞ্জ জেলা শহর থেকে অপহৃত এক কলেজ শিক্ষার্থীকে করিমগঞ্জ উপজেলার হাওর এলাকা থেকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় ঘটনায় জড়িত থাকার অভিযোগে চার অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে।

অপহরণের একদিন পর বৃহস্পতিবার দুপুরে জেলার করিমগঞ্জ উপজেলার হাওর অধ্যুষিত সূতারপাড়া ইউনিয়নের বালিয়া এলাকা থেকে অপহৃত কলেজছাত্রীকে উদ্ধার করে র‌্যাব-১৪ এর কিশোরগঞ্জ ক্যাম্পের একটি দল।

গ্রেপ্তারকৃতরা হল, চক্রের মূলহোতা মো. বিল্লাল হোসেন (২২) এবং তার তিন সহযোগী মো. তরিকুল ইসলাম রাব্বী (২১), মো. আবুল হোসাইন (২০) ও সৌরভ ঘোষ (১৯।

র‌্যাব-১৪ এর কিশোরগঞ্জ ক্যাম্পের অধিনায়ক এম শোভন খান জানান , কিশোরগঞ্জ শহরের আখড়াবাজার পিটিআই দক্ষিণ গলির বাসিন্দা ওই কলেজছাত্রী বাসা থেকে কলেজে যাওয়ার সময় বুধবার বিকেলে অপহৃত হয়।

এ ব্যাপারে অভিযোগ পাওয়ার পর মোবাইল নম্বরের সূত্র ধরে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে করিমগঞ্জ উপজেলার হাওর অধ্যুষিত বালিখোলা এলাকায় অভিযান চালিয়ে কলেজছাত্রীকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারী দলের চার সদস্যকে গ্রেপ্তার করা হয়। তাদের কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

কিশোরগঞ্জ মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক জানান, এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। এ ছাড়া স্বাস্থ্য পরীক্ষার জন্য উদ্ধারকৃত কলেজশিক্ষার্থীকে হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত