ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

পুলিশের ফাঁদে ধরা ৫ অপহরণকারী

  সিলেট প্রতিনিধি

প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি ২০২০, ০২:১১

পুলিশের ফাঁদে ধরা ৫ অপহরণকারী

সিলেটের দক্ষিণ সুরমা রেলস্টেশন এলাকা থেকে এক যুবককে অপহরণের মুক্তিপণ দাবির পর মোবাইল ট্র্যাকিং ও ফাঁদ পেতে ৫ অপহরণকারীকে আটক করেছে পুলিশ।

রোববার দিবাগত মধ্যরাতে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিয়ার নেতৃত্বে অভিযান চালিয়ে নগরীর পাঁচভাই রেস্টুরেন্টের পার্শ্ববর্তী এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটক পাঁচজন হলো- জগন্নাথপুর উপজেলার মোল্লারগাঁও গ্রামের সজল দেব (২৬), ধরমপাশা থানার পার্থপ্রতিম মজুমদার মোহন (২৫), নবীগঞ্জ উপজেলার হালিমপুর গ্রামের প্রিতম দাস (২৭), জকিগঞ্জের মরিচা গ্রামের শাহাজাহান আহমদ সুমন (২৪) ও বালাগঞ্জের তুলাপুর গ্রামের রাজা দাস রাজ (২৭)।

আটকের পর তাদেরকে দক্ষিণ সুরমা থানার কাছে তুলে দেয়া হয়। পরে থানায় মামলা (মামলা নাম্বার ৩) দায়েরপূর্বক সোমবার আদালতে প্রেরণ করা হয়ে তাদের। আটক সবাই আওয়ামী রাজনীতির সাথে জড়িত বলে জানা গেছে।

এ ব্যাপারে কোতোয়ালি থানার ওসি সেলিম মিয়া জানান, রোববার রাতে অঞ্জন দেব নামের একজনকে দক্ষিণ সুরমা রেলস্টেশন এলাকা থেকে ধরে নিয়ে আসে অপহরণকারীরা। পরে তারা অঞ্জন দেবকে নিয়ে শহরের বিভিন্ন এলাকা ঘুরে এবং তার স্বজনদের মোবাইলে কল দিয়ে চাঁদা দাবি করে। এমনকি তাকে শারীরিকভাবেও নির্যাতন করে সাথে থাকা টাকা-পয়সা নিয়ে যাওয়া হয়।

অপহরণকারীদের কল পেয়ে স্বজনরা বিষয়টি কোতোয়ালি থানা পুলিশকে অবহিত করেন। পরে স্বজনদের মাধ্যমে টাকা দেয়ার কথা বলে পুলিশ তাদের মোবাইল ট্র্যাকিং করে এবং তাদেরকে ধরার ফাঁদ পাতে। এরপর জল্লারপার এলাকা তাদেরকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

অভিযানে বন্দর বাজার পুলিশ ফাঁড়ীর ইনচার্জ আকবর হোসেন ভূঁইয়াসহ কোতোয়ালী থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত