ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

পর পুরুষের শয্যাসঙ্গী না হওয়ায় যা করলো স্বামী

  ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশ : ১০ মার্চ ২০২০, ১৯:৪০

পর পুরুষের শয্যাসঙ্গী না হওয়ায় যা করলো স্বামী

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে পর পুরুষের শয্যাসঙ্গী না হওয়ায় স্ত্রীর মাথা ন্যাড়া করে দিয়েছে স্বামী আমিরুল ইসলাম (৪৭)।

ঘটনাটি ঘটেছে শনিবার বিকেলে উপজেলার মিস্ত্রীপাড়া গ্রামে। অভিযুক্ত আমিরুল ইসলাম মৃত ফতে আলীর ছেলে। তার বাবার বাড়ি কুষ্টিয়া জেলায়।

আমিরুলের স্ত্রী রোজিনা বেগম (৩৮) ঝিনাইদহ জেলার মহেশপুর থানার কাঞ্চনপুর গ্রামের সোরাপ আলী মন্ডলের মেয়ে। আমিরুল ও রোজিনার দুই মেয়ে সম্পা (১১), চম্পা (৮) ও রাব্বী হাসান নামে ১৩ মাস বয়সি একটি ছেলে রয়েছে।

স্থানীয়রা জানায়, আমিরুল তার স্ত্রীকে প্রায়ই শারীরিক নির্যাতন করে। বেশির ভাগ সময় বাড়ির গেট বন্ধ করে স্ত্রীকে বিবস্ত্র করে পেটায় সে। এ জন্য তার বাড়িতে কেউ যায় না। নির্যাতনের সময় কেউ বাধা দিলে তার নামে আমিরুল স্ত্রীকে জড়িয়ে মিথ্যা বদনাম দেয়।

ভুক্তভোগী রোজিনা জানান, কয়েকদিন ধরে শারীরিক নির্যাতন চালিয়ে তাকে অন্য পুরুষের শয্যাসঙ্গী হতে বলে আমিরুল। বিষয়টি মানতে না পেরে তিনি শনিবার বালিয়াডাঙ্গীতে ননদের বাড়িতে বিচার দিতে যান।

এরপর স্বামী আমিরুল জোর করে তাকে ধরে বাড়িতে নিয়ে যায়। হাত-পা বারান্দার পিলারের সাথে বেঁধে ব্লেড দিয়ে মাথা ন্যাড়া করে দেয়। পরে রোজিনাকে গ্লাসে করে মলমূত্র খাওয়ানো হয়। স্থানীয়রা পুলিশে খবর দিলে পালিয়ে যায় আমিরুল।

রোজিনা বলেন, আমিরুলের বিচার এলাকার কেউ করতে চায় না। একবার স্থানীয় চেয়ারম্যানকে বিচার দিয়েছিলাম কোনো কাজ হয়নি। আমি তিন সন্তানকে নিয়ে ননদের বাড়িতে আশ্রয় নিয়েছি। আমার সাথে যা ঘটেছে তার বিচার চাই।

আমিরুলের ভাগনে মিজানুর রহমান বলেন, মামা আমিরুল মামীকে প্রায়ই নির্যাতন করেন। আমরা নিষেধ করলে মানেন না। এ ঘটনার তার বিচার হওয়া জরুরি।

প্রতিবেশি হালিমা বেগম বলেন, গত শনিবার বিকেলে আমিরুল তার স্ত্রী রোজিনার মাথা ন্যাড়া করে দিয়ে মোবাইলে রেকর্ড করছিলো আর বলছিলো বল আমার মাথা আমি নিজে নিজে ন্যাড়া করেছি। গেট লাগানো ছিল তাই ভেতরে যেতে পারিনি। ছিদ্র দিয়ে মর্মান্তিক দৃশ্য দেখতে হয়েছে।

ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, ট্রিপল নাইনে খবর পাওয়ার পরে পুলিশ ভিকটিমকে উদ্ধার করেছে। আমিরুলের বিরুদ্ধে মামলা হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত