ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

ম্যাজিস্ট্রেট দেখে খাবার ফেলে পালালো বিয়েবাড়ির লোকজন

  যশোর প্রতিনিধি

প্রকাশ : ২৩ মার্চ ২০২০, ২০:৫৮

ম্যাজিস্ট্রেট দেখে খাবার ফেলে পালালো বিয়েবাড়ির লোকজন
প্রতীকী ছবি

যশোর মণিরামপুর উপজেলা এলাকার এক বিয়ে বাড়িতে ৫শ’ লোক সমাগমের অভিযোগ উঠেছে কনেপক্ষের বিরুদ্ধে। রোববার দুপুরে উপজেলার চন্ডিপুর গ্রামে কনের বাড়িতে চলছিল খাওয়ার আয়োজন। পরে ম্যাজিস্ট্রেট ও পুলিশ দেখে পালিয়ে যায় বর-কনে। প্লেটের খাবার রেখে পালিয়ে যায় অতিথিরাও।

ঘটনাটি ঘটেছে উপজেলার চন্ডিপুর গ্রামের মোশারেফ হোসেনের মেয়ে বেলি'র বিয়ের আয়োজনে। একই উপজেলার ঝাঁপা গ্রামের বেসরকারি চাকরিজীবী জনৈক আশিকুর রহমানের সাথে কয়েকদিন আগে বিয়ে হয় বেলির। রোববার ছিলো কনে বিদায় দেয়ার আয়োজন।

করোনাভাইরাসের সংক্রমণ রোধে বিয়ের আয়োজন করা নিষেধ। যদিও করতে হয় তাহলে জেলা প্রশাসকের অনুমতি লাগে। কিন্তু কোন প্রকার অনুমতি ছাড়াই দাওয়াত দিয়ে ৫০০ লোক সমাগম করেন কনের বাবা। বরপক্ষ ৮-১০টি মাইক্রোবাস নিয়ে অনুষ্ঠানে হাজির হন।

খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসান পুলিশ নিয়ে বিকেল তিনটার দিকে ঘটনাস্থলে হাজির হন। ভ্রাম্যমাণ আদালত দেখে বর-কনে, অতিথি এবং কনের স্বজনরা খাবার ফেলে পালিয়ে যান।

বরপক্ষের অতিথি সাহাবুর রহমান বলেন, আমরা অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য বাড়ি থেকে রওনা হই। পথিমধ্যে খবর পাই অনুষ্ঠানে পুলিশ উপস্থিত হয়েছে। তখন বাড়ি ফিরে যাই। আগেই বিয়ে হয়ে গিয়েছিল। মেয়ে তুলে দেয়ার জন্য ছোট করে আয়োজন চলছিল।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইয়েমা হাসান বলেন, কোয়ারেন্টাইন ভেঙে চন্ডিপুর গ্রামে বিয়ের অনুষ্ঠান চলছিলো। অনুষ্ঠানে ৫০০ লোক সমাগমের খবর পেয়ে পুলিশ নিয়ে ঘটনাস্থলে হাজির হই। আমাদের দেখে বর-কনেসহ সবাই পালিয়ে যায়। কাউকে পাওয়া যায়নি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত