ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

রামগঞ্জে সাংবাদিক-ডাক্তার-পুলিশদের পিপিই দিলেন এমপি আনোয়ার খান

  রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ০৫ এপ্রিল ২০২০, ১৭:১৬  
আপডেট :
 ০৫ এপ্রিল ২০২০, ২১:৫১

রামগঞ্জে সাংবাদিক-ডাক্তার-পুলিশদের পিপিই দিলেন এমপি আনোয়ার খান

করোনার এই পরিস্থিতিতে পিপিই সংকটের কারণে কাজ করতে গিয়ে দুর্ভোগ পোহাচ্ছিলেন রামগঞ্জের সাংবাদিক, ডাক্তার ও পুলিশসহ সংশ্লিষ্টরা। তাদের কথা চিন্তা করে সুরক্ষামূলক ব্যবস্থার জন্য লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খানের পক্ষ থেকে পিপিই (পার্সোনাল প্রটেক্টিভ ইকুইপমেন্ট) ও গ্যাস প্রটেক্ট মাস্ক দেয়া হয়েছে।

রোববার সকালে রামগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স অডিটোরিয়াম, রামগঞ্জ সাংবাদিক ফোরাম কার্যালয়, উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ও থানার অফিসার ইনচার্জ কার্যালয়ে গিয়ে এমপির ব্যক্তিগত সহকারী রিয়াজুল হায়দার বাপ্পী এসব উপকরণ তুলে দেন।

ডাক্তারদের জন্য ২৫ পিস পিপিই ও ৫০০ পিস মাস্ক, সাংবাদিকদের জন্য ১৫ পিস পিপিই, শতাধিক মাস্ক, উপজেলা নির্বাহী অফিসার ও থানার অফিসার ইনচার্জসহ সংশ্লিষ্টদের ১০টি পিপিই ও সহস্ত্রাধিক মাস্ক, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের ১০টিসহ মোট ১০০ পিপিই ও দুই সহস্রাধিক মাস্ক দেয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মুনতাছির জাহান, রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন, উপজেলা স্বাস্থ্য অফিসার গুনময় পোদ্দার, রামগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল আহম্মেদ, ভাদুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হোসেন ভুইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফায়সাল মাল প্রমুখ।

এ বিষয়ে রামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবু ছায়েদ মোহন বলেন, পেশাগত কাজে করোনাভাইরাসের ঝুঁকি নিয়ে সাংবাদিকরা মাঠে কাজ করে আসছেন। এমপি মহোদয়ের সময়োপযোগী সিদ্ধান্তকে স্বাগত ও কৃতজ্ঞতা জানাই।

রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. গুনময় পোদ্দার বলেন, পিপিই ও আধুনিক মাস্কের অভাবে আমরা যখন জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছিলাম, তখন এমপি মহোদয়ের পাঠানো এমন সময়োপযোগী উপহারগুলোর জন্য তার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

এ বিষয়ে এমপি আনোয়ার খান মুঠোফোনে সাংবাদিকদের বলেন, প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে কঠিন সময় পার করছে মানুষ। ডাক্তার, সাংবাদিক, আইনশৃঙ্খলা বাহিনী জীবনের ঝুঁকি নিয়ে আমার নির্বাচনী এলাকায় কাজ করছে। তাদের জন্য প্রয়োজন হলে আরো পিপিই ও মাস্ক পাঠাবো। রামগঞ্জ হাসপাতালের কেউ যেন চিকিৎসাসেবা থেকে বঞ্চিত না হয়, ডাক্তারদের সে নির্দেশও দেয়া হয়েছে বলে তিনি জানান।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত