ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২২ মিনিট আগে
শিরোনাম

ঠাকুরগাঁওয়ে ধর্ষণ মামলায় ৫ যুবক গ্রেপ্তার

  ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশ : ১৪ মে ২০২০, ০৩:২৬  
আপডেট :
 ১৪ মে ২০২০, ০৩:৪১

ঠাকুরগাঁওয়ে ধর্ষণ মামলায় ৫ যুবক গ্রেপ্তার

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলায় দুই তরুণী ধর্ষণের মামলায় ৫ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভুক্তভোগী দুই তরুনী একে অপরের বোন।

বুধবার উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান রানীশংকৈল থানার অফিসার ইনচার্জ(তদন্ত) খায়রুল আনাম ডন।

এর আগে মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে রানীশংকৈল উপজেলার মহলবাড়ী গ্রামের তরুণী (১৯) বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে রানীশংকৈল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃতরা হল- রানীশংকৈল বাঁশবাড়ী গ্রামের জহিরুল ইসলাম (২৮), বাবুল মিস্ত্রির ছেলে রুবেল (২৬), শ্রী উপেন (২৮), রানীশংকৈল ৯নং ওয়ার্ডের ফয়জুল আকতার ফজলু (৩৫), রানীশংকৈল দক্ষিণ সন্ধ্যারাই গ্রামের শহিদুল মিলন (২০)।

এই মামলার অপর আরেক আসামি পীরগঞ্জ উপজেলার মৃত বাবুলের ছেলে আশরাফুল (২৩) এখনো পলাতক।

পুলিশ জানায়, গত ১১ মে দুপুরের দিকে জহিরুল ইসলাম কৌশলে রানীশংকৈল মহলবাড়ী সিটি অফিসের পিছনে অপর আসামি উপেনের বাসায় নিয়ে গিয়ে যায় দুই বোনকে। এ সময় মামলার অন্যান্য আসামি মিলন, রুবেল, ফয়জুল, আশরাফুল মিলে জোড়পূর্বক ধর্ষণ করে দুই বোনকে। পরে পাশের একটি ভুট্টা ক্ষেতে তাদের রেখে চলে যায় আসামিরা।

এ ঘটনায় মঙ্গলবার ভোর রাত ১টার দিকে দুই বোনের মধ্যে বড় বোন (১৯) বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরর পর থেকেই রানীশংকৈল উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

রানীশংকৈল থানার অফিসার ইনচার্জ(তদন্ত) খায়রুল আনাম ডন জানান, মামলার ৫ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়ও আরও ১জন আসামি পলাতক রয়েছে, তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

দুপুরে আদালতের মাধ্যমে গ্রেপ্তারকৃত ৫জন আসামিকে কারাগারে পাঠানো হয়েছে। সেই সাথে নির্যাতনের শিকার দুই বোনের মেডিকেল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত