ঢাকা, বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭ আপডেট : ৫ মিনিট আগে English

প্রকাশ : ২৩ মে ২০২০, ২৩:০৩

প্রিন্ট

রোজাদারদের মাঝে ইফতার ও ঈদ উপহার সামগ্রী বিতরণ

রোজাদারদের মাঝে ইফতার ও ঈদ উপহার সামগ্রী বিতরণ

Evaly

খুলনা প্রতিনিধি

ঘরবন্দি মানুষ। অনেকের উপার্জন বন্ধ। আধ বেলা খেয়ে না খেয়ে দিন পার করছেন অনেকেই। এমন পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়িয়েছে অনেক সংগঠন। অনেকে আবার ব্যক্তি উদ্যোগেও এগিয়ে এসেছেন। আর এরই ধারাবাহিকতায় এমপি (খুলনা-৬ আসন) আলহাজ্ব মো. আক্তারুজ্জামানের পক্ষ থেকে পাইকগাছা পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হান পারভেজ রনি রোজাদারদের মাঝে ইফতার ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন।

শনিবার বিভিন্নস্থানে ও অসহায় মানুষের বাসা-বাড়িতে সহায়তা পৌঁছে দেয়া হয়।

এ বিষয়ে পারভেজ রনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মহামারির সময় আমরা মানুষের পাশে দাঁড়িয়েছি। আমরা প্রতিনিয়ত দুস্থ ও অসহায় মানুষকে সহায়তা করে যাচ্ছি। সামনেও এ কার্যক্রম চলমান থাকবে।

এদিকে সাহায্য পাওয়া কয়েকজন জানান, চলমান পরিস্থিতিতে প্রতিটি রাজনৈতিক সংগঠনও সাবলম্বী ব্যক্তিদের এগিয়ে আশা উচিত। পারভেজ রনির সহায়তায় তারা সন্তুষ্ট।

প্রসঙ্গত, ইফতার ও উপহার সামগ্রী বিরতণ কার্যক্রমে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আরিফুল ইসলাম, সাবেক ছাত্রনেতা শিবলী সাদিক, সোহাগ বাবু, সাইফুল ইসলাম, চাঁদখালী ইউনিয়ন ছাত্রলীগের ছাত্রনেতা সাব্বির হোসেন, বিপ্লব রোহান, আবুজার আহম্মেদ, ইমন,দুলাল, আসরাফ, ইমরান, মামুন, সুমন, বাদল পৌর ছাত্রলীগের রাশেদুজ্জামান রাসেল, শাহিনশাহ বাদশা তুহিন সরদার, অহিদুজ্জামান, রসুল গাজী, আব্দুর রহিম।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত