ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩১ মিনিট আগে
শিরোনাম

থানায় আটকে নেতাকে মারধর: দুই পুলিশ ক্লোজ

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ০৬ জুলাই ২০২০, ১৮:৩৪

থানায় আটকে নেতাকে মারধর: দুই পুলিশ ক্লোজ
প্রতীকী ছবি

বরিশালের বানারীপাড়া উপজেলা থ্রি-হুইলার মালিক সংগঠনের সহ-সভাপতিকে থানার মধ্যে আটকে নির্যাতনের ঘটনায় এসআইসহ দুই পুলিশ সদস্যকে পুলিশ লাইনসে ক্লোজ করা হয়েছে।

সোমবার দুপুরে তাদের ক্লোজ করা হয়। ওই পুলিশ সদস্যরা হলেন, এসআই রিয়াজ হোসেন ও কনস্টেবল শফিকুল ইসলাম। এ তথ্য নিশ্চিত করেছেন বানারীপাড়া থানার ওসি শিশির কুমার পাল।

প্রত্যক্ষদর্শী স্থানীয় সংবাদকর্মী জাকির হোসেন জানান, গত রোববার বিকেল সাড়ে ৩টার দিকে পৌর শহরের হাজারীবাড়ি সংলগ্ন এলাকায় কনস্টেবল শফিকুল ইসলাম তার ব্যক্তিগত মোটরসাইকেলটি সড়কে রেখে কথা বলছিলেন। এ সময় সেখানে থ্রি-হুইলার মালিক সমিতির সহ-সভাপতি জামাল হোসেনের একটি সিএনজিচালিত অটোরিকশা এসে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।

এতে মোটরসাইকেলটি সড়কের ওপর পড়ে লুকিং গ্লাস ভেঙে যায়। এ নিয়ে পুলিশ কনস্টেবল শফিকুল ও জামালের মধ্যে বাকবিতণ্ডা হয়। খবর পেয়ে এসআই রিয়াজ ঘটনাস্থলে এসে জামালকে আটক করে থানায় নিয়ে যায়।

থানার মধ্যে একটি কক্ষে জামাল হোসেনকে আটকে এসআই রিয়াজ ও কনস্টেবল শফিক বেদম মারধর করেন বলে অভিযোগ ওঠে। বিষয়টি জানাজানি হলে বানারীপাড়া থেকে থ্রি-হুইলার চলাচল বন্ধ দেয় সংগঠনটি।

উদ্ভুত পরিস্থিতি সামাল দিতে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে ওইদিন রাতেই বাকেরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার সাঈদ বানারীপাড়া থানায় যান। আহত জামাল হোসেন, পৌর শ্রমিক লীগের সভাপতি কালামসহ অভিযুক্ত দুই পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের কাছে পুরো ঘটনার বর্ণনা শোনেন তিনি। পরবর্তীতে শাস্তিস্বরুপ ওই দুই পুলিশ সদস্যকে পুলিশ লাইনে ক্লোজ করেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত