ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

ফরিদপুরে করোনা উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ০৬ জুলাই ২০২০, ২২:২৭

ফরিদপুরে করোনা উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু

ফরিদপুরে করোনা উপসর্গ নিয়ে ভাঙ্গা পৌরসভা নির্বাহী প্রকৌশলীসহ ৩ জনের মৃত্যু হয়েছে।

ভাঙ্গা পৌরসভার হিসাব রক্ষণ কর্মকর্তা কাওছার মিয়া জানান, গত কয়েকদিন ধরেই জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন নির্বাহী প্রকৌশলী আনোয়ার হোসেন (৫৭)। রোববার চিকিৎসার জন্য তিনি বরিশাল হাসপাতালে যান। সেখানে চিকিৎসক দেখানো শেষে পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে একটি আবাসিক হোটেলে রাত্রি যাপনের জন্য অবস্থান করেন।

পরদিন নিজ বাড়ী পটুয়াখালী জেলায় গলাচিপায় যাবার কথা ছিল তার। কিন্তু রাত সাড়ে ১২ টার দিকে প্রচন্ড শ্বাসকষ্ট ও বুকে ব্যথা নিয়ে হোটেলেই মারা যান তিনি।

শহরের ওয়ারলেসপাড়া এলাকার মুদি দোকানদার রুহুল আমির (৫২) করোনা উপসর্গ নিয়ে সোমবার সকালে নিজ বাসায় মারা যান। তার বাড়ী মাদারিপুর জেলার শিবচর এলাকায়। তিনি ওয়ালেস পাড়া মসজিদের সামনে মুদি দোকানের ব্যবসা করতেন।

স্থানীয় পৌর কাউন্সিলর আনিছুর রহমান সাবুল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কয়েকদিন ধরে তিনি অসুস্থ ছিলেন। চিকিৎসকের পরামর্শে বাসায় থাকতেন। তবে তার পরিবার জানিয়েছেন রুহুল আমিরের শরীরে করোনা উপসর্গ ছিলো।

ফরিদপুর সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা জানান, সোমবার সকালে করোনা উপসর্গ নিয়ে ঈশান গোপালপুরের শিবরামপুর এলাকার বিল্লাহ হোসেন (৫৫) নামে এক ব্যবসায়ী মারা গেছেন। তিনি ২দিন যাবত অসুস্থ হয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত