ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

সাবেক স্বামীর ছোড়া এসিডে দগ্ধ নারী

  যশোর প্রতিনিধি

প্রকাশ : ১২ জুলাই ২০২০, ১৯:১৯

সাবেক স্বামীর ছোড়া এসিডে দগ্ধ নারী

যশোরে সাবেক স্বামীর ছোড়া এসিডে দগ্ধ হয়েছেন রিনা বেগম (৪০) নামে এক নারী। শনিবার গভীর রাতে ঝিকরগাছা উপজেলার নওদাগা গ্রামে এ ঘটনা ঘটে।

রোববার ভোরে গুরুতর দগ্ধ অবস্থায় তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার্ড করা হলেও আর্থিক কারণে ঢাকায় নেয়া সম্ভব নয় বলে জানিয়েছেন তার স্বজনরা।

হাসপাতালে ভর্তি রিনা বেগম জানান, তার স্বামী ইলিয়াস জুয়া খেলে। সে কোন কাজ করে না। এসবের প্রতিবাদ করায় প্রায়ই তাকে মারপিট করতো এবং গত ১৫ দিন মতো আগে ইলিয়াস তাকে তালাক দেয়।

রিনা বেগম আরও জানান, মেয়ে নিয়ে তিনি ঝিকরগাছার লাউজানি এলাকায় খোরশেদের ধানের চাতালে কাজ করেন। গত শনিবার রাতে তিনি চাতালের একটি ঘরে ঘুমিয়ে ছিলেন। রাত আড়াইটার দিকে ইলিয়াস তাকে এসিড মেরে পালিয়ে যায়। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

তাকে চিকিৎসা দেয়া হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক কামরুজ্জামান জানান, তার হাত, মুখ, বুক, পিঠ মিলিয়ে শরীরের ৫০ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থা খুব খারাপ। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। তবে আর্থিক অবস্থা খারাপ হওয়ায় ঢাকায় নিতে পারবে না বলে জানিয়েছে তার স্বজনরা।

ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ওই নারী হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় এখনো মামলা হয়নি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত