ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

বগুড়ায় ৩ ব্যবসায়ীকে জেল-জরিমানা

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ২১ জুলাই ২০২০, ০১:৩০

বগুড়ায় ৩ ব্যবসায়ীকে জেল-জরিমানা

বগুড়ায় আইন ভঙ্গের অপরাধে ৩ ওষুধ ব্যবসায়ীকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও এক ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার বিকাল সাড়ে ৫টা থেকে সদর উপজেলার বিভিন্ন এলাকায় এই অভিযান পরিচালনা করে জেলা প্রশাসন ও র‌্যাব-১২ বগুড়া। টানা দুই ঘন্টা ধরে চলা ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এটিএম কামরুল ইসলাম।

এসময় আদালতকে সহযোগিতা করেন র‌্যাব-১২ বগুড়ার স্পেশাল কোম্পানীর স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, জেলা ওষুধ প্রশাসনের সহকারী পরিচালকসহ র‌্যাব-১২ সদস্যরা।

সরকারের নিষিদ্ধ ঘোষিত ট্যাপেন্টাডল ওষুধ বিক্রির দায়ে উত্তরণ ফার্মেসীর মালিক আপেল মাহমুদ, বাদশা ফার্মেসীর মালিক হামিদ খান বাদশা এবং আমিনুল মেডিকেলের মালিক খোরশেদ আলমকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ডে দণ্ডিত করেন ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে, ড্রাগ লাইসেন্স বিহীন সাকিব ফার্মেসীর মালিক আতাউর রহমানকে ৫০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত ।

র‌্যাব-১২ বগুড়ার স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, সরকারের নিষিদ্ধ ঘোষিত ট্যাপেন্টাডল ওষুধ বিক্রির দায়ে ৩ ওষুধ ব্যবসায়ীকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ডে দন্ডিত করেন ভ্রাম্যমাণ আদালত। একই সাথে, ড্রাগ লাইসেন্স বিহীন সাকিব ফার্মেসীর মালিক আতাউর রহমানকে ৫০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত