ঢাকা, শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৯ কার্তিক ১৪২৭ আপডেট : ৫ মিনিট আগে English

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০২০, ২১:১৫

প্রিন্ট

স্কুলছাত্রীর আপত্তিকর ছবি ছড়ানো সেই মৃত্যুঞ্জয় গ্রেপ্তার

স্কুলছাত্রীর আপত্তিকর ছবি ছড়ানো সেই মৃত্যুঞ্জয় গ্রেপ্তার
সাতক্ষীরা প্রতিনিধি

ফেসবুকে আপত্তিকর ছবি ছড়িয়ে দেয়ার পর লজ্জায় সাতক্ষীরার তালায় বিউটি মন্ডল নামের এক শিক্ষার্থী আত্মহত্যা করে। এ ঘটনায় অভিযুক্ত মৃত্যুঞ্জয় রায়কে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে তালা উপজেলার খেশরা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মৃত্যুঞ্জয় রায় উপজেলার কলাগাছি গ্রামের জগদীশ রায়ের ছেলে। বিউটি মন্ডল একই গ্রামের নিতাই মন্ডলের মেয়ে। সে সদ্য মাধ্যমিক পাশ করে উচ্চ মাধ্যমিকে ভর্তির অপেক্ষায় ছিলো।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, ফেসবুকে নগ্ন ছবি ছড়িয়ে দেয়ায় অপমানে ও লজ্জায় বিউটি মন্ডল নিজ ঘরে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। এ ঘটনায় বিউটির চাচা দিপংকর মন্ডল বাদী হয়ে মৃত্যুঞ্জয়কে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলায় মৃত্যুঞ্জয়কে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি বলেন, গত ৯ সেপ্টেম্বর দুপুরে মা-বাবা বাড়িতে না থাকার সুযোগে লজ্জায় অপমানে আত্মহত্যা করে মেয়েটি। ঘটনার পর থেকেই অভিযুক্ত মৃত্যুঞ্জয়কে গ্রেপ্তারের জন্য তৎপরতা শুরু করে পুলিশ।

এদিকে বিউটি মন্ডলের চাচা দিপংকর মন্ডল ঘটনার দিন জানিয়েছিলেন, মৃত্যুঞ্জয় দীর্ঘদিন ধরে বিউটিকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। বিউটি রাজি না হওয়ায় অশ্লিল ছবি তৈরি করে ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দিতে থাকে। গত এক সপ্তাহ আগে অন্য মেয়ের নগ্ন ছবি এডিট করে তাতে বিউটির মুখদিয়ে একাধিক ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়। এ ঘটনায় গত ৬ সেপ্টেম্বর তালা থানায় লিখিত অভিযোগ দেয় বিউটির বাবা। এরপর আত্মহত্যা করে বিউটি।

আরও পড়ুন- যতবার থানায় ঢুকেছি, ততবার বাইরে যেতে বলেছে

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত