ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩২ মিনিট আগে
শিরোনাম

স্ত্রীকে গলা কেটে হত্যা, স্বামী আটক

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ১১ অক্টোবর ২০২০, ১৪:০১  
আপডেট :
 ১১ অক্টোবর ২০২০, ১৬:২২

স্ত্রীকে গলা কেটে হত্যা, স্বামী আটক

বগুড়ার ধুনট উপজেলার পাঁচথুপি-সরোয়া গ্রামে শেফালী বেগম (৪৫) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করা হয়েছে। নিহতের ছেলের দাবি, তার বাবাই তার মাকে গলা কেটে হত্যা করেছেন।

ঘটনার পর থেকে তার স্বামী এশারত আলী আকন্দ পলাতক রয়েছেন। শনিবার দিবাগত রাত ২টায় ধুনট উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের পাঁচথুপি-সরোয়া গ্রামে হত্যার ঘটনা ঘটে।

জানা যায়, ধুনট উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের পাঁচথুপি-সরোয়া গ্রামে শনিবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন এশারত আলী ও তার স্ত্রী শেফালী বেগম। রাত ২টায় হঠাৎ তাদের ঘর থেকে চিৎকার শুনতে পায় প্রতিবেশীরা। চিৎকারের আওয়াজ শুনে প্রতিবেশীরা এশারত আলীর ঘর চারদিক থেকে ঘিরে ফেলেন। তখন এশারতকে ঘরের দরজা খুলতে বলা হলে তিনি বলেন, ঘরের ভেতর ঢোকার চেষ্টা করলে সবাইকে জবাই করব। এক পর্যায়ে এশারত আলী কৌশলে ঘরের দরজা খুলে পালিয়ে যায়।

নিহতের ছেলে সেলিম হোসেন বলেন, সন্ধ্যায় মা ও বাবার মধ্যে পারিবারিক বিষয়াদি নিয়ে ঝগড়া হয়েছে। সেই ঝগড়ার জের ধরে বাবা আমার মাকে গলা কেটে হত্যার পর পালিয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা বালা সিন্ধু বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (ওসি) হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। স্বামী এশারত আলীকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত