ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

ঢাবি শিক্ষার্থী ধর্ষণ

ছাত্র অধিকার পরিষদের ২ নেতা রিমান্ডে

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১২ অক্টোবর ২০২০, ১৯:০৪

ছাত্র অধিকার পরিষদের ২ নেতা রিমান্ডে

ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর করা ধর্ষণ ও ধর্ষণে সহযোগিতার মামলায় গ্রেপ্তার ছাত্র অধিকার পরিষদের দুই নেতাকে জিজ্ঞাসাবাদের জন্য ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার বিকালে ঢাকার মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভূঁইয়া তাদের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্তরা হলেন, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম ও সংগঠনটি ঢাবি শাখার সহ-সভাপতি নাজমুল হুদা।

এর আগে দুপুরে এই দু’জনকে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করে কোতয়ালি থানার ওই মামলায় সাত দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে বিচারক প্রত্যেকের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গতকাল রোববার বিকেল ৩টার দিকে মগবাজার মোড় মডার্ণ হারবাল সেন্টারের সামনে থেকে নাজমুল হুদাকে এবং আজিমপুর থেকে সাইফুল ইসলামকে গ্রেপ্তার করে পুলিশ।

প্রসঙ্গত, গত ২৩ সেপ্টেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের এক ছাত্রী নারী ও শিশু নির্যাতন, অপহরণ করে ধর্ষণ ও সামাজিক যোগাযোগে মাধ্যমে চরিত্র হননের অভিযোগ এনে ডিজিটাল নিরাপত্তা আইনে কোতোয়ালি থানায় মামলা করেন। একই ঘটনায় দু’দিন আগে লালবাগ থানায় একটি মামলা করেছিলেন তিনি। মামলায় ৪ নম্বর আসামি সাইফুল এবং ৫ নম্বর আসামি নাজমুল। ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূরও এই মামলার আসামি।

এরপর রোববার রাতে রাজধানীর মগবাজার ও আজিমপুরে অভিযান চালিয়ে এজাহারভুক্ত দুই আসামি সাইফুল ও নাজমুলকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের লালবাগ বিভাগ। এ বিষয়ে গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, অভিযোগের প্রাথমিক সত্যতার ভিত্তিতে দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

এসএস/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত