ঢাকা, সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ৪ মিনিট আগে English

প্রকাশ : ২৪ অক্টোবর ২০২০, ১৭:৫৬

প্রিন্ট

বগুড়ায় বিপুল পরিমাণ গাঁজাসহ আটক ৩

বগুড়ায় বিপুল পরিমাণ গাঁজাসহ আটক ৩
বগুড়া প্রতিনিধি

বগুড়ার আদমদিঘী উপজেলায় বিপুল পরিমাণ গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শনিবার বেলা ১২টায় আদমদিঘী বাসস্ট্যান্ড থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, কুড়িগ্রামের ফুলবাড়ি থানার অলি উদ্দিনের ছেলে আলমগীর (২৮), টাঙ্গাইলের কালিহাতি থানার আব্দুর রশিদের ছেলে আব্দুর রহিম (৩০) এবং বরিশালের বানারিপাড়া থানার ইলিয়াস হোসেনের ছেলে রিপন (৫২)। এ সময় তাদের কাজে ব্যবহৃত একটি জিপ জব্দ করা হয়।

আদমদিঘী থানা সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জ থেকে গাঁজা বহনকারী একটি জিপ নওগাঁর বদলগাছি যাচ্ছে বলে গোপন সংবাদ পাওয়া যায়। পরে আদমদিঘি থানা পুলিশ বাসস্ট্যান্ডে অবস্থান নেয়। বাসস্ট্যান্ড এলাকায় একটি জিপ এলে সেটাকে চ্যালেঞ্জ করে তল্লাশি করা হয়। সেখানে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৬০ কেজি গাঁজা উদ্ধার ও তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আদমদিঘী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ছানোয়ার হোসেন এ প্রতিবেদককে বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করছে তারা। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হবে। এছাড়াও এই মাদক চালানের মূল হোতাকে ধরতে অভিযান অব্যাহত আছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত