ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

আদালতে তদন্ত প্রতিবেদন

বেগমগঞ্জে বিবস্ত্র করে নির্যাতন: স্বামীরও দায় আছে

  নোয়াখালী প্রতিনিধি

প্রকাশ : ২৯ অক্টোবর ২০২০, ১৫:৩৭

বেগমগঞ্জে বিবস্ত্র করে নির্যাতন: স্বামীরও দায় আছে

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় ঘরে ঢুকে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় ভুক্তভোগী নারীর স্বামীর সম্পৃক্ততা রয়েছে বলে আদালতে প্রতিবেদন দাখিল করেছে তদন্ত কমিটি।

এছাড়া ওই ঘটনায় এএসপি, ওসিসহ সংশ্লিষ্ট সকলের কেউই দায় এড়াতে পারেন না বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

বৃহস্পতিবার বিচারপতি মো. মজিবুর রহমান মিয়া ও বিচারপতি মহিউদ্দিন শামীমের সমন্বয়ে গঠিত ভার্চুয়াল হাইকোর্ট বেঞ্চে এ প্রতিবেদন দাখিল করা হয়।

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে নিজ ঘরে ধর্ষণচেষ্টা ও বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় ছড়িয়ে পড়ার ঘটনায় ফৌজদারি মামলার সর্বশেষ অবস্থা সম্পর্কে প্রতিবেদন চান হাইকোর্ট। ২৮ অক্টোবর ওই প্রতিবেদন জমা দিতে বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) নির্দেশ দেয়া হয়। হাইকোর্টের নির্দেশ অনুযায়ী, আজ হাইকোর্টে প্রতিবেদন জমা দেন তিনি।

গত ২ সেপ্টেম্বর নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। ঘটনার এক মাস পর সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিও ভাইরাল হওয়ার পর ৪ অক্টোবর বিষয়টি প্রকাশ্যে আসে। এ ঘটনায় মামলা করা হয়েছে। এ পর্যন্ত চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গত ২ সেপ্টেম্বর রাত ৯টার দিকে উপজেলার একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের খালপাড় এলাকার নূর ইসলাম মিয়ার বাড়িতে গৃহবধূর বসতঘরে ঢুকে তার স্বামীকে পাশের কক্ষে বেঁধে রাখে স্থানীয় বাদল ও তার সহযোগীরা। এরপর গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে তারা। এ সময় গৃহবধূ বাধা দিলে তাকে বিবস্ত্র করে বেধড়ক মারধর করে তারা মোবাইলে ভিডিও চিত্র ধারণ করেন।

আরও পড়ুন-

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন, ঘটনার ১ মাস পর আটক ১

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন, গ্রেপ্তার আরও একজন

বিবস্ত্র করে নির্যাতন, ৭ দিনের রিমান্ডে দেলোয়ার

বিবস্ত্র করে নির্যাতন: ইউপি মেম্বারসহ গ্রেপ্তার আরো ২

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: প্রধান আসামিসহ গ্রেপ্তার ৪

নারীকে বিবস্ত্র করে নির্যাতন: দুই আসামি রিমান্ডে

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত