ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

কোরআন শিক্ষার কথা বলে শিশু বলাৎকার, ক্বারি ধরা

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ১০ নভেম্বর ২০২০, ১৮:৫৯

কোরআন শিক্ষার কথা বলে শিশু বলাৎকার, ক্বারি ধরা

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিম খণ্ড গ্রামে কোরআন শিক্ষা দেয়ার কথা বলে এক শিশুকে (১২) বলাৎকারের মামলার আসামি ক্বারি মো. মুকবুল হোসেনকে (৫০) গ্রেপ্তার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। সোমবার রাত সাড়ে ৮টার দিকে শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিম খণ্ড গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

র‌্যাব-১ পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. আব্দুল্লাহ আল মামুন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

গ্রেপ্তারকৃত মুকবুল হোসেন ওই গ্রামের প্রয়াত আব্দুল হাফিজের ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, মাদ্রাসা শিক্ষক ক্বারি মো. মুকবুল হোসেন গত ২৮ জুন ভিকটিমকে কোরআন শিক্ষা দেয়ার কথা বলে তার নিজ বাড়িতে নিয়ে যায়। এ সময় স্পিড ক্যান এবং বিস্কুট কিনে দেয়ার লোভ দেখিয়ে তার নিজ বাড়ির দ্বিতীয় তলার একটি কক্ষে নিয়ে তার সাথে প্রেম প্রেম খেলার ছলনা দেখিয়ে শিশুর ইচ্ছার বিরুদ্ধে পরিহিত হাফ প্যান্ট খুলে বলাৎকার করে।

একপর্যায়ে শিশুটি অসুস্থ হয়ে পড়লে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আসামি মুকবুল দ্রুত পালিয়ে যায়। পরে শিশুর স্বজনেরা খবর পেয়ে অসুস্থ অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা করান।

এ ঘটনায় শিশুর বাবা বাদী হয়ে গত ৯ সেপ্টেম্বর শ্রীপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর শিশুর বাবা র‌্যাব, গাজীপুর কার্যালয়ে এসে আইনগত সহায়তা কামনা করেন। এরই পরিপ্রেক্ষিতে সোমবার রাত সাড়ে ৮টায় র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জেলার শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিম খণ্ড গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত