ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

রামগঞ্জে ভিক্ষুকদের মাঝে গরুর বাছুর বিতরণ

  রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ১৭ নভেম্বর ২০২০, ১৮:৫২

রামগঞ্জে ভিক্ষুকদের মাঝে গরুর বাছুর বিতরণ

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার অসহায়, দুস্থ ও হতদরিদ্র ভিক্ষুকদের ৪০টি পরিবারের মাঝে জেলা প্রশাসনের সার্বিক ব্যবস্থাপনায় ও গ্রেট ওয়াল সিরামিকের অর্থায়নে গরুর বাছুর বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকালে রামগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে কাঞ্চনপুর, নোয়াগাঁও, ভাদুর, ইছাপুর ও চন্ডিপুর ইউনিয়নের অসহায়, হতদরিদ্র ও ভিক্ষুক পরিবারের ৪০ জনের হাতে গরু বাছুর তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সফিউজ্জামান ভূইয়া।

উপজেলা নির্বাহী অফিসার তাপ্তি চাকমার সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা অফিসার মো. আনোয়ার হোসেনের সঞ্চালনায়, এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রামগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, সহকারি কমিশনার (ভূমি) মো. হুমায়ুন রশিদ, ভাদুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জাহিদ হোসেন ভূইয়া, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. দৌলতের রহমানসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সফিউজ্জামান ভূইয়া জানান, জেলার ৪টি উপজেলার জন্য গ্রেট ওয়াল সিরামিক কোম্পানির মালিক শামসুল হুদা জেলা প্রশাসকের নিকট নগদ টাকা প্রদান করেন। প্রতিটি উপজেলা নির্বাহী অফিসার, জেলা ও উপজেলা প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তাদের সাথে সমন্বয় করে অসহায়, দুস্থ ও ভিক্ষুক পরিবারকে স্বাবলম্বী করতে এ মহতী উদ্যোগ গ্রহণ করেন।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত