ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

ভোটে টাকা লেনদেন, প্রার্থীর দুই সমর্থক আটক

  ধামরাই প্রতিনিধি

প্রকাশ : ২৫ ডিসেম্বর ২০২০, ১২:১৪

ভোটে টাকা লেনদেন, প্রার্থীর দুই সমর্থক আটক
কাউন্সিলর প্রার্থী জাকির হোসেনের দুইজন সমর্থক

দিন যতই ঘনিয়ে আসছে ততই জমে উঠেছে ধামরাই পৌরসভা নির্বাচন। আসছে ২৮ডিসেম্বর প্রথমবারের মতো পৌরনির্বাচনে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় ধামরাই পৌরসভার ৫নং ওয়ার্ডের দক্ষিণপাড়া মহল্লায় প্রকাশ্যে ভোট কেনার অসৎ উদ্দেশ্যে বর্তমান কাউন্সিলর প্রার্থী জাকির হোসেনের পক্ষে সুদিপ্ত ও মিঠু নামের দুইজন সমর্থক টাকা দিতে থাকে এক বয়স্ক নারীকে।

এসময় উপস্থিত জনতা তাদেরকে হাতেনাতে আটকের পর জিজ্ঞাসাবাদ করে এবং তারা দুইজনই টাকা দেওয়ার কথা স্বীকার করেন।

আটককৃত সমর্থকরা জানায়, এক নারীকে শাড়ি কেনার জন্য নগদ টাকা দেওয়া হয়েছে। এসময় স্থানীয়রা তাদের টাকা লেনদেনের বিষয়টি দেখে ফেলে এবং হাতেনাতে আটক করে। বিষয়টি এলাকায় বেশ চাঞ্চল্যকর অবস্থার সৃষ্টি করছে। ঘটনাটি চারিদিকে ছড়িয়ে পড়লে শত শত লোক এসে জড়ো হয়।

এঘটনায় স্থানীয় এক ব্যক্তি নির্বাচন কমিশনের কাছে অভিযোগ করলে দ্রুত পুলিশ নিয়ে হাজির হন দায়িত্বরত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট।

ঘটনার এক পর্যায়ে স্বাক্ষীসহ তাদেরকে উপজেলা পরিষদ চত্বরে নিয়ে যাওয়া হয় এবং ব্যাপক জিজ্ঞাসা করার পর তারা বিষয়টির সত্যতা স্বীকার করে নেন। সুদিপ্ত নামে এক সমর্থককে পাঁচদিনের বিনাশ্রম কারাদণ্ড দেন এবং অপর এক সমর্থক মিঠুকে ছেড়ে দেন দায়িত্বরত ম্যাজিস্ট্রেট।

ভ্রাম্যমান আদালতে ৫দিনের সাজাপ্রাপ্ত সুদিপ্ত মিত্র পৌরসভার ৫নং ওয়ার্ডের দক্ষিণপাড়া মহল্লার স্বপন মিত্রের ছেলে এবং স্থানীয় কাউন্সিলর জাকির হোসেনের টেবিল ল্যাম্প প্রতীকের একজন সক্রিয় সমর্থক।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত