ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

জনগণের কথা চিন্তা করে না সরকার

  ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২১, ১৩:১২  
আপডেট :
 ১৫ জানুয়ারি ২০২১, ১৪:৩১

জনগণের কথা চিন্তা করে না সরকার
ছবি: প্রতিনিধি

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমানে সাধারণ মানুষের কথা চিন্তা করে না সরকার। আওয়ামী লীগ সরকারের একমাত্র চিন্তা তারা কী করে ধনী হবে, বিদেশে বাসা করবে, বিদেশে টাকা পাচার করবে এগুলোই।

শুক্রবার সকালে ঠাকুরগাঁওয়ে নিজ বাস ভবনে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় এক মন্তব্য করেন তিনি।

মির্জা ফখরুল বলেন, সরকারের উচিত হবে পদত্যাগ করে একটি নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করা। সেই সাথে জনগণকে ভোট দেয়ার সুযোগ করে দেয়া। তবে এই নির্বাচন হবে একটা নিরপেক্ষ নির্বাচন কমিশনের পরিচালনায়।

সরকারের উন্নয়নের কথা তুলে ধরে বিএনপির এই নেতা বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে বলুন একবার আয়নার দিকে তাকিয়ে নিজেকে প্রশ্ন করতে। কি করছেন আপনারা? আজকে যারা রাজনীতি করেন তারা নিজের দিকে একবারো তাকান না। আজকের এই সরকার জাতির সমস্ত আশা আকাঙ্ক্ষাকে ধ্বংস করে দিয়েছেন। উন্নয়ন বিএনপিও চায় কিন্তু সেই উন্নয়ন মানে সাধারণ জনগণের পকেট কেটে রাস্তায় নামিয়ে দেয়া নয়।

আসন্ন পৌরসভার চতুর্থ ধাপের নির্বাচনে ধানের শীষের প্রতি জনগণের ব্যাপক সমর্থন দেখা যায় এমনি দাবি করে মির্জা ফখরুল বলেন, আমারা বিশ্বাস করি যদি সুষ্ঠু নির্বাচন হয়, ভোটাররা যদি ভোট কেন্দ্রে যেতে পারে, ভোট দিতে পারে, ভোট চুরি ও ডাকাতি করে যদি না নেয়া হয় তাহলে অবশ্যই বিএনপির মনোনীত প্রার্থী জয়লাভ করবে।

বিগত পৌরসভা নির্বাচনগুলোতে সরকার দলীয় লোকেরা জোড় করে ভোট ছিনিয়ে নিয়ে গেছে এমনি মন্তব্য করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বলেন, এখন পর্যন্ত যে কয়েকটি পৌরসভার নির্বাচন দেখেছি প্রায় বেশিরভাগ কেন্দ্রেই আওয়ামী লীগের সন্ত্রাসীরা ভোট ডাকাতি করে নিয়েছে ঠিক ২০১৮ সালের জাতীয় নির্বাচনের মতো।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন, পৌরসভা নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী ও জেলা বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম শরিফসহ জেলা ও উপজেলা বিএনপির নেতৃবৃন্দরা।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত