ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

প্রতিপক্ষকে ফাঁসাতে থানায় মিথ্যা অভিযোগ

  লালমনিরহাট প্রতিনিধি

প্রকাশ : ১০ মে ২০২১, ১২:৪১

প্রতিপক্ষকে ফাঁসাতে থানায় মিথ্যা অভিযোগ
ছবি: প্রতিনিধি

লালমনিরহাটের হাতীবান্ধায় প্রতিপক্ষকে হয়রানি করতে থানায় মিথ্যা অভিযোগ দায়েরের অভিযোগ উঠেছে জাহেদা বেগম ওরফে হাওয়া নামে এক গৃহবধূর বিরুদ্ধে। ওই গৃহবধূর একাধিক মামলায় হয়রানির শিকার পল্লী চিকিৎসক রেজাউল করিম প্রশাসনের সহযোগিতা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন।

সোমবার সকালে হাতীবান্ধা সোনালী ব্যাংকস্থ নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলন পল্লী চিকিৎসক রেজাউল করিম।

সংবাদ সম্মেলনে রেজাউল করিম বলেন, পার্শ্ববর্তী সিঙ্গিমারী গ্রামের ফজলুল হকের স্ত্রী জাহেদা বেগম ওরফে হাওয়ার সাথে আমার একাধিক মামলা আদালতে বিচারধীন রয়েছে। আমাকে নতুনভাবে হয়রানি করতে গত ৬ মে হাতীবান্ধা থানায় আমার বিরুদ্ধে আরো একটি মিথ্যা অভিযোগ দায়ের করেন।

ওই অভিযোগে উল্লেখ করা হয়েছে, আমার কাছে নাকি জাহেদা বেগম ওরফে হাওয়া ১০ লাখ টাকা পায়। ওই টাকা চাইতে আসলে আমি নাকি তাকে মারধর করি। যেখানে গত ৩ বছর ধরে তার সাথে একাধিক মামলা চলে আসছে এবং আমার কাছে ২ লাখ টাকা পাবে ২০১৮ সালে দায়ের করা এমন একটি মামলা আদালতে বিচারধীন রয়েছে। সেখানে তার কাছ থেকে আমি আরো ১০ লাখ টাকা নিয়েছি এবং তিনি তা দিয়েছে সেটা কতটুকু বিশ্বাসযোগ্য?

সিঙ্গিমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ডা. করিমের পুত্র পল্লী চিকিৎসক রেজাউল করিম আরো বলেন, আমাকে ও আমার পরিবারকে হয়রানি করতেই বিভিন্ন সময় নাটক সাজিয়ে থানায় একের পর এক মিথ্যা অভিযোগ দেয়া হচ্ছে। দুই একজন সাংবাদিককে মিথ্যা তথ্য দিয়ে আমার বিরুদ্ধে কাল্পনিক গল্প বানিয়ে দুই একটি গণমাধ্যমে সংবাদও প্রকাশ করা হয়েছে। যার সাথে বাস্তবতার বিন্দু মাত্র মিল নেই।

সংবাদ সম্মেলনে পল্লী চিকিৎসক রেজাউল করিমের মেয়ে জামাতা বদরুজ্জামান সাজু তার শ্বশুর পরিবারের বিরুদ্ধে মিথ্যা মামলা ও অভিযোগ প্রত্যাহারসহ জাহেদা বেগম ওরফে হাওয়ার হয়রানি থেকে রক্ষায় স্থানীয় প্রশাসনের সহযোগিতা কামনা করেন।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত