ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

কর্তব্যরত অবস্থায় এসআইয়ের মৃত্যু

  গোফরান পলাশ, পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশ : ০১ জুন ২০২১, ১৭:১২

কর্তব্যরত অবস্থায় এসআইয়ের মৃত্যু
সংগৃহীত ছবি

পটুয়াখালীর মহিপুর থানায় কর্তব্যরত অবস্থায় সাইদুর রহমান নামে এক পুলিশ উপ-পরিদর্শকের (এসআই) মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল অনুমান ৮টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত পুলিশ এসআই সাইদুর রহমান (বিপি নং-৭৮৯৭০৮৭৫৬৪) বরিশাল কোতয়ালী মডেল থানার উত্তর সাগরদী এলাকার হালিম মঞ্জিলের মো. মোকছেদুর রহমানের তৃতীয় সন্তান। পুলিশ বিভাগে তিনি সাড়ে ২৩ বছর এবং মহিপুর থানায় দুই দফায় প্রায় চার বছর দায়িত্ব পালন করেছেন।

মহিপুর থানার বখশি পুলিশ কনস্টেবল রাসেল জানান, এসআই সাইদুর রহমান সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত ডিউটি অফিসারের দায়িত্বে ছিলেন। সকাল ৮টার পর অন্যজনকে দায়িত্ব ছেড়ে বাসায় ফিরবেন, তেমন সময় বুকে ব্যথাজনিত অসুস্থতা বোধ করায় তাকে পুলিশ পিকআপে দ্রুত কলাপাড়া হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়। এরপর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. জেএইচ খান লেনিন তাকে মৃত ঘোষণা করেন।

কলাপাড়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. জেএইচ খান লেনিন বলেন, পুলিশ অফিসার সাইদুর রহমানকে মৃত অবস্থায় মঙ্গলবার সকাল ৮টা ৫০ মিনিটের দিকে হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে আনার ঘণ্টা খানেক আগে তার মৃত্যু হয়।

মহিপুর থানার ওসি মো. মনিরুজ্জামান বলেন, আমরা মহিপুর থানা পুলিশ তার এ আকস্মিক মৃত্যুতে ভীষণভাবে শোকাহত। নিহত পুলিশ কর্মকর্তা সাইদুর রহমানের স্ত্রী ও দুই সন্তান রয়েছে। ছেলে দশম শ্রেণি ও মেয়ে তৃতীয় শ্রেণিতে অধ্যয়নরত। পুলিশ বিভাগে দক্ষতা ও সুনামের সাথে তিনি দীর্ঘদিন চাকরি করেছেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত