ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

টঙ্গীতে অপহরণের ৮ ঘণ্টা পর ভিকটিম উদ্ধার, গ্রেপ্তার ৫

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ০৯ জুন ২০২১, ১৪:১৩

টঙ্গীতে অপহরণের ৮ ঘণ্টা পর ভিকটিম উদ্ধার, গ্রেপ্তার ৫
ছবি: প্রতিনিধি

গাজীপুরের টঙ্গীতে অপহরণের ৮ ঘণ্টা পর ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারী দলের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে টঙ্গীর একাধিক এলাকায় অভিযান চালিয়ে ওই পাঁচজনকে গ্রেপ্তার করা হয়।

টঙ্গী পশ্চিম থানার উপ-পরিদর্শক (এস আই) সাব্বির হোসেন এর সত্যতা নিশ্চিত করেছেন।

ভিকটিম সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কুলিয়ারচর গ্রামের আজিজুল হকের ছেলে খোকন মোল্লা (৪০)। সে গাজীপুর মহানগরের পশ্চিম গাজীপুর এলাকার ফারুক হোসেনের বাড়িতে ১০ বছর যাবত ম্যানেজার হিসেবে চাকরি করে আসছে।

গ্রেপ্তারকৃতরা হল- শেরপুরের নকলা উপজেলার চর বসন্তিপুর গ্রামের কুতুব উদ্দিনের ছেলে মজনু (২৭), রংপুরের পীরগঞ্জ উপজেলার তুলারামপুর গ্রামের কামরুল ইসলামের ছেলে আল আমিন (২৫), নাটোরের নলডাঙ্গা উপজেলার পশ্চিম সোনা পাতিল (আরিয়া পাড়া) গ্রামের ইউসুফ মিয়ার ছেলে স্বপন (২২), টঙ্গী পশ্চিম থানা খরতৈল (সুখিনগর) এলাকার আবু তালেবের ছেলে ফয়সাল (৩১) এবং টঙ্গী পূর্ব থানা এলাকার আলী হোসেনের ছেলে ওয়াসিম (৩৪)। গ্রেপ্তারকৃত ফয়সাল ও ওয়াসিমের বাড়ি টঙ্গী এলাকায়। অন্যান্যরা দেশের বিভিন্ন জেলার অধিবাসী।

এস আই সাব্বির হোসেন জানান সোমবার রাত সাড়ে আটটার দিকে ভিকটিম খোকন মোল্লা মসজিদের উদ্দেশে ফারুকের বাড়ি থেকে বের হয়। এসময় অভিযুক্তরা তাদের কমপক্ষে আট সহযোগীসহ নাকমুখ চেপে ধরে ভিকটিমকে ইজিবাইকযোগে অপহরণ করে। পরে তাকে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে। ভিকটিমের স্বজনেরা অভিযুক্তদের বিকাশ নাম্বারে ২৫ হাজার টাকা পাঠায়।

ঘটনাটি ভিকটিমের স্বজনেরা গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি’র) উপ-পুলিশ কমিশনারের কাছে অভিযোগ করেন। পরে পুলিশ মোবাইল প্রযুক্তি ব্যবহার করে টঙ্গীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেপ্তার করতে সক্ষম হয়। এসময় অভিযুক্তদের কাছ থেকে ১২ হাজার টাকা উদ্ধার করা হয়। তাদেরকে বুধবার সাত দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত