ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৭ মিনিট আগে
শিরোনাম

বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠা করা হবে রামগঞ্জে: আনোয়ার খান এমপি

  বিশেষ প্রতিনিধি

প্রকাশ : ২৫ জুন ২০২১, ১৬:৩৮

বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠা করা হবে রামগঞ্জে: আনোয়ার খান এমপি
বক্তব্য রাখছেন ড. আনোয়ার হোসেন খান এমপি

রামগঞ্জ উপজেলার পূর্ব বিঘা গ্রামে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উচ্চ বিদ্যালয়ের নির্মাণকাজ দ্রুত শুরু হবে বলে ঘোষণা দিয়েছেন লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ও আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান।

শুক্রবার দুপুরে পূর্ব বিঘা প্রাথমিক বিদ্যালয়ের পাশে বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের জন্য নির্ধারিত স্থান পরিদর্শন করেছেন তিনি।

ড. আনোয়ার হোসেন খান জানান, বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ে উন্নত শিক্ষাব্যবস্থার পাশাপাশি শিক্ষার্থীদের জন্য থাকবে জিমসহ আধুনিক সুযোগ-সুবিধা।

এ সময় পূর্ব বিঘা গ্রামে নির্মাণাধীন বিভিন্ন সড়কের কাজের মান ও অগ্রগতি সম্পর্কে ঠিকাদার ও প্রকৌশলীদের সাথে মতবিনিময় করেন তিনি। স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামী লীগ নেতা-কর্মী ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেনসহ স্থানীয় গ্রামবাসী উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: নিম্নআয়ের মানুষদের সহায়তায় সরকার সবসময় আন্তরিক: আনোয়ার খান এমপি

এর আগে পূর্ব বিঘা জামে মসজিদে জুমার নামাজের আগে বিশ্ব মহামারী করোনা সম্পর্কে সবাইকে সতর্ক থাকা ও স্বাস্থবিধি মেনে চলার আহ্বান জানান ড. আনোয়ার খান এমপি।

এ সময় করোনা চিকিৎসার ভয়াবহতা তুলে ধরে তিনি বলেন, এ রোগের প্রকৃত কোনো চিকিৎসা নেই। করোনার শুরু থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে বেসরকারি হাসপাতালগুলোর মধ্যে সবার আগে জীবনের ঝুঁকি নিয়ে করোনা রোগীদের চিকিৎসা শুরু করে আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতাল। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহীত পদক্ষেপগুলো চিরস্মরণীয় হয়ে থাকবে বলেও মন্তব্য করেন তিনি।

এ সময় রামগঞ্জের উন্নয়নে সকলের সহযোগীতা কামনা করেন ড. আনোয়ার খান। সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক ও চাঁদাবাজের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে সব শ্রেণী-পেশার মানুষের প্রতি আহ্বান জানান তিনি। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত