ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

চট্টগ্রামে ফের ক্রিস্টাল মেথসহ তিনজন ধরা

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ১৫ জুলাই ২০২১, ১৬:৩৮

চট্টগ্রামে ফের ক্রিস্টাল মেথসহ তিনজন ধরা
ছবি- প্রতিনিধি

র‍্যাবের পর এবার চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশের হাতে ক্রিস্টাল মেথ মাদক নিয়ে ধরা পড়লো মাদক পাচারকারী আরেক চক্র।

চট্টগ্রামের কোতোয়ালী থানার ব্রিজঘাট এলাকা থেকে ওই চক্রের তিনজনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৮০ গ্রাম ক্রিস্টাল মেথ ও ৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেপ্তার তিনজন হলেন— মো. জালাল আহাম্মদ (৪৩), মো. ফারুক (৩০) ও মো. তালাল (৩৫)।

বৃহস্পতিবার চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মোহাম্মদ সালাম কবির সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

মোহাম্মদ সালাম কবির বলেন, বুধবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে অভিযান চালিয়ে ৮০ গ্রাম ওজনের ক্রিস্টাল মেথ উদ্ধার করা হয়। কাগজে মোড়ানো একটি সাদা রঙয়ের বায়ুরোধক পলিব্যাগে মেথামফিটামিন উপাদানযুক্ত দানাদার এসব মাদকদ্রব্য জালাল আহাম্মদের কাছ থেকে উদ্ধার করা হয়।

এ সময় মো. ফারুক ও মো. তালালের হেফাজত থেকে ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবাগুলো আনোয়ারা থানা এলাকার অজ্ঞাতনামা ব্যক্তির কাছ থেকে সংগ্রহ করা হয়েছিল।

পুলিশ কর্মকর্তা আরও জানান, উদ্ধারকৃত ক্রিস্টাল মেথের বাজারমূল্য প্রায় ৮ লাখ টাকা। গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা করা হয়েছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) আরাফাতুল ইসলাম ও সহকারী পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) মো. আরিফ হোসেন, পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো. মঈনুর রহমানসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে গত মঙ্গলবার নগরের কোতোয়ালী থানার পাথরঘাটা নতুন ফিসারীঘাট এলাকা থেকে কোটি টাকা মূল্যের ৯৭৫ গ্রাম ক্রিস্টাল মেথসহ (আইস) ৩ মাদক কারবারিকে আটক করে র‍্যাব।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত