ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৮ মিনিট আগে
শিরোনাম

তরুণীর সঙ্গে আওয়ামী লীগ নেতার আপত্তিকর ভিডিও ফাঁস

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০২১, ১৭:৪২

তরুণীর সঙ্গে আওয়ামী লীগ নেতার আপত্তিকর ভিডিও ফাঁস
তরুণীর সঙ্গে আওয়ামী লীগ নেতার আপত্তিকর ভিডিও ফাঁস।

২০ থেকে ২১ বছর বয়সী এক তরুণীর সঙ্গে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চিত্ত রঞ্জন দাসের একটি আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হয়েছে।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাতে ফাঁস হওয়া ওই ভিডিওটিতে দেখা যায়, একটি রুমে ওই তরুণীর সঙ্গে চিত্ত রঞ্জন দাস আপত্তিকর আচরণ করছেন। কেউ একজন গোপনে ভিডিও ধারণ করে শুক্রবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় এবং তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

চিত্ত রঞ্জন দাসের ওই আপত্তিকর ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়ার পর থেকেই তার প্রতি দলীয় নেতাকর্মী থেকে শুরু করে সাধারণ মানুষ তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেছেন।

এ বিষয়ে আওয়ামী লীগের নেতারা বলেন, ব্যক্তি চিত্ত রঞ্জন দাসের অনৈতিক কর্মকাণ্ডের দায় দল নেবে না। এর দায় তাকেই নিতে হবে। চিত্র রঞ্জন দাসের আগে থেকে নারী লিপ্সা ছিল। যার কাছে কোনো মেয়ে নিরাপদ না, তিনি আবার জনগণের সেবক হন কীভাবে তা ভেবে পাই না। এই নৈতিক অবক্ষয় মেনে নেয়া যায় না।

এ বিষয়ে সবুজবাগ থানা আওয়ামী লীগের জামিরুল ইসলাম বলেন, চিত্ত রঞ্জন দাসের মতো একজন দায়িত্বশীল সিনিয়র নেতার কাছ থেকে এমনটা কাম্য নয়। একজন কাউন্সিলরের কাছ থেকে জনগণ এটা প্রত্যাশা করে না। ওই ভিডিওটি দেখার পর থেকে আমি চরম ক্ষুব্ধ ও মর্মাহত।

বিষয়টি নিয়ে চিত্ত রঞ্জন দাসের সঙ্গে মোবাইল ফোন নম্বরে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তা বন্ধ পাওয়া গেছে।

এ ব্যাপারে সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, এখন পর্যন্ত এমন কোনো অভিযোগ আমার কাছে আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

চিত্ত রঞ্জনের চিত্ত বিনোদনের ভাইরাল ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত