ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

তিনজন গ্রেপ্তার

রামগঞ্জে নৌকার নির্বাচনী অফিস ভাঙচুর, ককটেল বিস্ফোরণ

  রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ২৬ নভেম্বর ২০২১, ১৭:৫২

রামগঞ্জে নৌকার নির্বাচনী অফিস ভাঙচুর, ককটেল বিস্ফোরণ
ছবি: প্রতিনিধি

লক্ষ্মীপুরের রামগঞ্জে ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত দুই চেয়্যারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাঙচুর, অগ্নিসংযোগ ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পৃথক দুটি মামলায় সাখাওয়াত হোসেন বাবু, ইকবাল হোমেন ও খোরশেদ নামের তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাতে ইছাপুর ইউনিয়নের নয়নপুর ও ভাটরা ইউনিয়নের কোমরতলায় নৌকার দুই নির্বাচনী অফিসে এসব ঘটনা ঘটে। এ নিয়ে এলাকায় উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

স্থানীয় সূত্রে জনা যায়, ইউপি নির্বাচনে ইছাপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী (আনারস) আমির হোসেন খানের সমর্থকরা রাত ৭টায় নৌকার প্রার্থী শাহানাজ আক্তারের নির্বাচনী অফিসে হামলা চালায়। এ সময় তারা অগ্নিকাণ্ডসহ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায়। পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন এবং আলামত সংগ্রহ করেছে।

ওই ঘটনার আধঘণ্টা পরই ভাটরা ইউনিয়নের কোমরতলায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সামছুল ইসলাম ভুলুর সমর্ধকরা নৌকার প্রার্থী আবুল হোসেন মিঠুর নির্বাচনী অফিসে হামলা চালায় বলে অভিযোগ। এ সময় কয়েকটি ককটেল বিস্ফোরণ করা হয়।

এদিকে ইছাপুর ইউনিয়নের স্বতন্ত্র (বিদ্রোহী) প্রার্থী আমির হোসেন খান সাংবাকিদের বলেন, এসব ঘটনা ষড়যন্ত্রমূলক, মিথ্যা ও ভিত্তিহীন। হয়রানি করার উদ্দেশ্যে ওই রাতে নৌকার প্রার্থীর সমর্থকরা এ ঘটনা ঘটিয়েছে।

রামগঞ্জ থানার ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, পুলিশ দুই ইউনিয়নের ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে পৃথক দুইটি মামলা হয়েছে। কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত