ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

শিবপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতিকে অব্যহতি

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০২১, ১৯:৩৬

শিবপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতিকে অব্যহতি
ছবি: প্রতিনিধি

দলীয় শৃঙ্খলা ভঙ্গ, অনৈতিকভাবে অর্থ আদায়, পদ বাণিজ্যসহ নানান অনিয়মের অভিযোগে নরসিংদীর শিবপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি হারুন-অর-রশিদ খানকে অব্যহতি দেয়া হয়েছে।

সোমবার নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। হারুন-অর-রশিদ খান শিবপুর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান।

নরসিংদী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব হোসেন, হারুন খান শিবপুর আওয়ামী লীগকে প্রতিবন্ধি আওয়ামী লীগে তৈরি করেছে। তিনি নিজের স্বজনদের পদায়নের পাশাপাশি পদ বাণিজ্যে লিপ্ত ছিল। তার এসব কর্মকাণ্ডে নেতাকর্মীদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। যার ফলে কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক তাকে দল থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

শিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুন-অর-রশিদ খান বলেন, আমি প্রধানমন্ত্রী ও শিবপুর এমপিকে কটাক্ষ করে কোন কথা কখনো বলিনি। ২০১৯ সালে পুটিয়া কাউন্সিলের একটি বক্তব্য এডিটিং করে কেন্দ্রে জমা দিয়েছে। যেটি সম্পূর্ণ মিথ্যে।

এই চক্রটি ষড়যন্ত্র মূলক ভাবে আমার বিরুদ্ধে অভিযোগ করেছে। যার ফলে আমাকে অব্যাহতি দেয়া হয়েছে। আমি আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিানার নিকট দারস্থ হবো। পরবর্তীতে সংবাদ সম্মেলনের মাধ্যমে সকল বিষয় উপস্থাপন করবো।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত