ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

এক পক্ষের মিছিলে অন্য পক্ষের বাধায় সংঘর্ষ, আহত ১৫

  নড়াইল প্রতিনিধি

প্রকাশ : ০৪ নভেম্বর ২০২২, ১৯:২৪

এক পক্ষের মিছিলে অন্য পক্ষের বাধায় সংঘর্ষ, আহত ১৫

নড়াইলের কালিয়া উপজেলার পাঁচগ্রাম ইউনিয়নের নির্বাচন পরবর্তী সহিংসতায় যাদবপুর গ্রামে দুই পরাজিত প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। তিন জনের বাড়ি-ঘরে ভাংচুর চালানো হয়। শুক্রবার বিকেলে এ ঘটনা ঘটে। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, পাঁচগ্রাম ইউনিয়নের পরাজিত চেয়ারম্যান প্রার্থী আশিক বিল্লাহ এবং অপর পরাজিত চেয়ারম্যান প্রার্থী বাদশা মোল্যার বিবাদমান গ্রুপ রয়েছে। গত ২ নভেম্বর ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে পরাজিত চেয়ারম্যান প্রার্থী বাদশা মোল্যার সমর্থক ৪নং ওয়ার্ডের সাখাওয়াত হোসেন সদস্য নির্বাচিত হন। শুক্রবার বিকালে আনন্দ মিছিল করতে গেলে আশিক বিল্লাহর সমর্থকরা বাধা দিলে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় উভয় পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল এবং নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাসমীম আলম বলেন, স্থানীয় দ্বন্দ্বের কারণে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় উভয় পক্ষের ১৫-১৬ জন আহত হয়েছে এবং তিন জনের বাড়ি-ঘর ভাংচুর করা হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত ২ নভেম্বর পাঁচগ্রাম ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়। চেয়ারম্যান নির্বাচিত হন এস এম সাইফুজ্জামান।

  • সর্বশেষ
  • পঠিত