ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

বিয়ের ১৩ দিন পর দম্পতির আত্মহত্যা

  হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২১ নভেম্বর ২০২২, ২০:১০  
আপডেট :
 ২১ নভেম্বর ২০২২, ২০:৩৪

বিয়ের ১৩ দিন পর দম্পতির আত্মহত্যা
ছবি: প্রতিনিধি

হবিগঞ্জে এক নবদম্পতি বিয়ের ১৩ দিন পর ইদুর মারার বিষ খেয়ে আত্মহত্যা করেছে। রবিবার মধ্যরাতে উপজেলা সদর ইউনিয়নের টাউনশিপ এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার স্বজনগ্রামের আনছর মিয়ার মেয়ে তানিয়া বেগম (১৮) সাথে কিশোগঞ্জের মিঠামইন উপজেলার খলিল মিয়ার ছেলে মুস্তাফিজুর রহমান হৃদয়ের (৩০) বিয়ে হয়। বিয়ের পর থেকেই হৃদয় শ্বশুর বাড়িতে বসবাস করতেন। সম্প্রতি হৃদয়ের গ্রামের বাড়িতে স্ত্রী-সন্তান রয়েছে বিষয়টি জানতে পারে তানিয়ার পরিবার।

এরই সাথে তানিয়াকে হৃদয়ের সাথে যোগাযোগ না রাখতে নিষেধ করে তার স্বজনরা। হৃদয়ও একইভাবে তানিয়াকে কাছে পেতে মরিয়া হয়ে উঠে। বারবার বলার পরও তানিয়ার স্বজনরা তাদের সম্পর্কের বিয়ে মেনে না নেয়ার রাগে ক্ষো়ভে ইদুর মারার বিষ খায় তারা।

তানিয়ার পরিবার জানান, তারা দুজন বুলেট না কি জানি খেয়ে আমাদেরকে বললে আমরা এলাকার মানুষের সহযোগিতায় লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য হবিগঞ্জে পাঠান। পথিমধ্যে তাদের মৃত্যু হয়।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নুনু মিয়া বাংলাদেশ জার্নালকে ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বর্তমানে তাদের (স্বামী-স্ত্রীর) মরদেহ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে কোনো ধরনের অভিযোগ পাননি বলে জানান।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত