ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪০ মিনিট আগে
শিরোনাম

সরকার সবসময় জনগণের পাশে রয়েছে: আনোয়ার খান এমপি

  লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ২১ জানুয়ারি ২০২৩, ১৬:০০  
আপডেট :
 ২১ জানুয়ারি ২০২৩, ২২:৩৪

সরকার সবসময় জনগণের পাশে রয়েছে: আনোয়ার খান এমপি
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ড. আনোয়ার হোসেন খান এমপি। ছবি: প্রতিনিধি

লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান বলেছেন, একটি মানুষও যেন শীতে কষ্ট না পায় সেজন্য কম্বল বিতরণ করছি। এদেশের মানুষের সুখ ও সমৃদ্ধির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। শীত কিংবা বর্ষা যেকোনো ঋতুতে সৃষ্ট সমস্যায় সরকার সবসময় জনগণের পাশে রয়েছে। আওয়ামী লীগ সরকার জনগণের সরকার।

শনিবার সকালে লক্ষ্মীপুরের রামগঞ্জের কাঞ্চনপুর ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আনোয়ার খান এমপি এসব কথা বলেন।

রামগঞ্জের এমপি আনোয়ার খানের নিজস্ব অর্থায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্যে বিভিন্ন ইউনিয়নে পর্যায়ক্রমে ২০ হাজার কম্বল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন তিনি।

এসময় ১নং কাঞ্চনপুর, ৭নং দরবেশপুর ইউনিয়নে শীতার্তদের মাঝে নিজেই উপস্থিত থেকে এসব কম্বল অসহায় মানুষের কারো হাতে ও আবার কারো গায়ে জড়িয়ে দেন এমপি আনোয়ার হোসেন খান।

এ অনুষ্ঠানে লক্ষ্মীপুরের জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ, উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবিবা মীরা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ ক ম রুহুল আমিন, রামগঞ্জ থানার ওসি এমদাদুল হক, কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নাসির উদ্দিন খান প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় এমপি আনোয়ার খান বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশ ও জনগণের কল্যাণ নিশ্চিত হয়। ডিজিটাল বাংলাদেশ থেকে আমরা এখন স্মার্ট বাংলাদেশে প্রবেশ করছি। দেশের প্রত্যেক গ্রামকে শহরে রূপান্তর করা হয়েছে। এখন গ্রামে বসে শহরের সব সুযোগ-সুবিধা পাওয়া যাচ্ছে।

দেশের উন্নয়নে শেখ হাসিনার কোন বিকল্প নেই। স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়ন করতে হলে স্বাধীনতার পক্ষের সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

এমপির হাতে নতুন কম্বল পেয়ে ভীষণ খুশি দুঃস্থ পরিবারের মানুষগুলো। এ সময় অনেকেই দু'হাত তুলে এমপির জন্য দোয়া করেন। প্রতিবছরের মতো এবারও ব্যক্তিগত অর্থে এমপি এসব কম্বল শীতার্ত অসহায় মানুষের মধ্যে বিতরণ করছেন।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত