ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনলেন অভিনেতা সিদ্দিক

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১০ নভেম্বর ২০১৮, ১৬:৪৪  
আপডেট :
 ১০ নভেম্বর ২০১৮, ১৭:১২

মনোনয়নপত্র কিনলেন অভিনেতা সিদ্দিক

আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন ছোটপর্দার জনপ্রিয় মুখ সিদ্দিকুর রহমান সিদ্দিক। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসন থেকে নৌকা প্রতীক নিয়ে তিনি লড়তে চান। এ লক্ষ্যে শনিবার দুপুরে কর্মী-সমর্থকদের বিশালবহর নিয়ে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ের পাশে নির্বাচনী অফিস থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন এই অভিনেতা।

সিদ্দিক জানান, ২০০৮ সাল থেকে তিনি মধুপুর-ধনবাড়ী এলাকায় গণসংযোগ করে আসছেন। এলাকার নানা উন্নয়মূলক কর্মকাণ্ডের সাথে যুক্ত আছেন। নিজের হাতে অনেকগুলো সংগঠন তৈরি করেছেন। তাই নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

অভিনেতা সিদ্দিক বলেন, আমার বিশ্বাস আছে দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকেই মনোনীত করবেন। আমি তরুণদের নিয়ে এগিয়ে যাবার স্বপ্ন দেখেছি। এলাকায় আমার জনপ্রিয়তাও রয়েছে। আমি নির্বাচনে সফল হবো বলে আশাবাদী।

মধুপুর-ধনবাড়ী দুটি উপজেলা নিয়ে টাঙ্গাইল-১ আসন গঠিত। এই আসনের বর্তমান এমপি আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য সাবেক খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। তিনি পরপর তিনবার টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসনের জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। সেখানেই প্রার্থী হতে যাচ্ছেন অভিনেতা সিদ্দিক।

এদিকে ইসির ঘোষিত তফসিল অনুসারে, আগামী ১৯ নভেম্বর পর্যন্ত প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিতে পারবেন। মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ২২ নভেম্বর পর্যন্ত। ২৯ নভেম্বর পর্যন্ত প্রার্থিতা প্রত্যাহার করা যাবে। আর প্রতীক বরাদ্দ দেওয়া হবে ৩০ নভেম্বর।

প্রসঙ্গত, আগামী ২৩ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত