ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

কুলাউড়ায় যুবককে কুপিয়ে হত্যা

  মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশ : ১৬ নভেম্বর ২০১৮, ১৮:০০

কুলাউড়ায় যুবককে কুপিয়ে হত্যা

মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায় পূর্বশত্রুতার জের ধরে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। এসময় নিহত যুবকের হাত, পা বিচ্ছিন্ন করে দেয় হামলাকারীরা।

উপজেলার বরমচাল ইউনিয়নের শিঙ্গুর এলাকার খাদিম পাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অপর পক্ষের ৩ জন আহত হয়েছেন। নিহত যুবকের নাম ইমন (২৫)। সে একাই গ্রামের বাতির মিয়ার ছেলে। শুক্রবার বাদ জুম্মা এ ঘটনাটি ঘটে।

কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্চয় দেবনাথ জানান-‘ব্যাক্তিগত বিরোধের জেরে শুক্রবার জুম্মার নামাজ শেষে হযরত শাহ কালা (র:) মাজার মসজিদ থেকে বের হবার পর খাদিমপাড়া গ্রামের ইমন মিয়া একই গ্রামের সঞ্জর মিয়ার ছেলে অরুণ মিয়ার ওপর হামলা চালায়।

পরে অরুণ মিয়ার নেতৃত্বে দিপু, রোমান, লিটন, লালাসহ ৫/৬ সদস্যের একটি দল দেশীয় অস্ত্রসহ ইমনের বাড়িতে হামলা চালায়। তার ঘরের পেছনের দরজা ভেঙ্গে ইমনকে ঘর থেকে বাড়ির আঙ্গিনায় এনে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে ইমনের শরীর থেকে হাত-পা বিচ্ছিন্ন হয়ে যায় এবং সে মারা যায়।’

প্রত্যক্ষদর্শীরা বলেন ঘটনার পর একটি নোহা মাইকক্রোবাস যুগে ঘটনাস্থল থেকে পালায় তারা। খবর পেয়ে কুলাউড়া থানার পুলিশসহ উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। এঘটনায় এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

ঘটনাস্থল থেকে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মুসা জানান-‘দু’টি পক্ষের মধ্যে পূর্বশত্রুতা ছিল।

বাংলাদেশ জার্নাল/এনএম

  • সর্বশেষ
  • পঠিত