ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪০ মিনিট আগে
শিরোনাম

সবাইকে সাথে নিয়ে রামগঞ্জকে সাজাবো: আনোয়ার খান

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৮, ২০:৪৮  
আপডেট :
 ৩১ ডিসেম্বর ২০১৮, ২০:৫৩

সবাইকে সাথে নিয়ে রামগঞ্জকে সাজাবো: আনোয়ার খান

অনগ্রসর রামগঞ্জকে নতুন করে সাজাতে সবাইকে নিয়ে কাজ করার অঙ্গীকার করেছেন লক্ষ্মীপুর-১ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য ও রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ড. আনোয়ার হোসেন খান। সোমবার বিকেলে রামগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

ড. আনোয়ার হোসেন খান বলেন, শেখ হাসিনার নেতৃত্বে যে সরকার গঠিত হবে, তা দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে কাজ করে যাবে। সেই উন্নয়নের মহাসড়কে রামগঞ্জও দুর্বার গতিতে এগিয়ে যাবে। এবার পিছিয়ে পড়া রামগঞ্জকে নতুন করে সাজাতে সবাইকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবো।

তরুণদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আওয়ামী লীগের এ নেতা বলেন, এবারের নির্বাচনে তরুণ ভোটারদের ইচ্ছার প্রতিফলন ঘটেছে। কারণ এবার তাদের সংখ্যা তুলনামূলকভাবে বেশি ছিল। তাই আমি তরুণ ভোটারদের কাছে কৃতজ্ঞ। তরুণদের আশা আকাঙ্ক্ষার বাস্তবায়ন ঘটে সেদিকে বিশেষ নজর দেয়া হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার সবার জন্য কাজ করবে। তাই সবাই মিলে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এই মুহূর্তে সবার কাছে আমার আহ্বান, আসুন আমরা দেশকে সুন্দরভাবে গড়ে তুলতে তরুণদের নিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি।

উপজেলা চত্বরে জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে আলোচনা সভা শুরু হয়। অনুষ্ঠানের শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সেখানে স্থানীয় ও বিভিন্ন জায়গা থেকে আগত শিল্পীরা গান ও নৃত্য পরিবেশন করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ শাহাদাৎ হোসেন শরিফ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শফিক মাহমুদ পিন্টু, সাধারণ সম্পাদক এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান আ ক ম রুহুল আমীন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মনির চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান দেওয়ান বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার, সাবেক পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের আহ্বায়ক বেলাল হোসেন, উপজেলা যুব লীগের যুগ্ম আহ্বায়ক সৈকত মাহমুদ শামসু, সুমন ভূঁইয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মাল, সাধারণ সম্পাদক শুভসহ সকল ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত