ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

  লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:১৩

লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী এক নারী নিহত ও ৩ জন গুরুতর আহত হয়েছেন। শুক্রবার দুপুর ১২টার দিকে লক্ষ্মীপুর রামগতি সড়কের মিয়ার রাস্তার মাথায় পিকআপ ভ্যানের ধাক্কায় রাবেয়া বেগম সুইটি (৩৭) নামের এক নারী ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় তার ছেলে মোটরসাইকেল চালক মেশকাত হোসেন (১৮) আহত হয়। নিহত নারীর বাড়ি লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ এলাকায়।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বিষয়টি নিশ্চিত করেন। এদিকে একই সময়ে লক্ষ্মীপুর-মজুচৌধুরীরহাট সড়কে বাসের ধাক্কায় জহির উদ্দিন ও সুফিয়ান নামে অপর দুই মোটরসাইকেল আরোহী আহত হন।

জানা যায়, লক্ষ্মীপুর শহরের একটি হাসপাতালে চিকিৎসাধীন বৃদ্ধা মা’কে সকালে দেখতে আসে সুইটি। পরে দুপুরে হাসপাতাল থেকে কলেজ পড়ুয়া ছেলের মোটরসাইকেল করে নিজ বাড়ি ফেরার পথে পেছন থেকে পিকআপ ভ্যানের ধাক্কায় সড়কে পড়ে গিয়ে গুরুতর আহত হন। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুই সন্তানের জননী নিহত নারীর বাড়ি সদর উপজেলার ভবানীগঞ্জ এলাকার পূর্ব চরমনসা গ্রামে। তিনি একই গ্রামের ফজুমিয়া বাড়ির বেসরকারি চাকরীজীবী মো.হারুনুর রশিদের স্ত্রী। অপরদিকে লক্ষ্মীপুর-মজুচৌধুরীরহাট সড়কে বাসের ধাক্কায় জহির উদ্দিন ও সুফিয়ান নামে দুই মোটরসাইকেল আরোহী আহত হন। স্থানীয়রা গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। আহতদের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয় বলে জানান কর্তব্যরত চিকিৎসক।

  • সর্বশেষ
  • পঠিত