ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

রাতে দৌলতদিয়া যৌনপল্লীতে যুবক, বিশেষ মুহূর্তে তরুণীকে খুন!

  রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ২১:২৭

রাতে দৌলতদিয়া যৌনপল্লীতে যুবক, বিশেষ মুহূর্তে তরুণীকে খুন!

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীতে শাহনাজ পারভীন স্বপ্না ওরফে শশী (২৮) নামের এক তরুণীকে গলা কেটে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার রাতের ওই ঘটনায় রনি মোল্লা নামের এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। রনি মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার গালা ইউনিয়নের কৌড়ি গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত ৮টার দিকে পল্লীর যৌনকর্মী শশীর ঘরে খদ্দের হয়ে প্রবেশ করেন রনি। পূর্ব পরিকল্পনা অনুযায়ী রনি বিশেষ মুহূর্তে তার কাছে থাকা ধারালো ছুরি দিয়ে শশীর গলায় টান মারেন। এ সময় শশী চিৎকার দিয়ে দৌড় দেন। পরে রনি তাকে পেছন থেকে আবার ছুরি দিয়ে আঘাত করেন। এ সময় শশী ঘরের দরজা খুলে সেখানেই পড়ে যান। পরে পাশের লোকজন এসে রনিকে ছুরিসহ আটক করে পুলিশে খবর দেয়।

শশীকে সেখান থেকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে নেওয়ার পথে শশীর মৃত্যু হয়।

যৌনপল্লীর বাসিন্দা সেলিনা খাতুন জানান, সম্প্রতি একই কায়দায় যৌনকর্মীদের গলা কেটে হত্যা ও হত্যাচেষ্টায় পল্লীর বাসিন্দাদের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে। বিভিন্ন ক্ষেত্রে প্রতারিত হয়ে জীবনের সব কিছু হারিয়ে এই অন্ধকার জীবন বেছে নেওয়া মানুষগুলোকে এভাবে হত্যার বিষয়টি এখানে নতুন করে উৎকণ্ঠার সৃষ্টি করেছে।

এ বিষয়ে জানতে চাইলে গোয়ালন্দ ঘাট থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, আটক রনি ও তার বন্ধু এর আগে একাধিকবার শশীর ঘরে গিয়েছিল। তখন শশীর নগদ টাকা ও স্বণালংকারের ওপর নজর পড়ে। তাদের পরিকল্পনা ছিল, শশীকে খুন করে তার ঘর থেকে টাকা ও স্বর্ণালংকার লুট করার।

পুলিশের এই কর্মকর্তা আরো বলেন, এরই মধ্যে হত্যাকাণ্ডের বিষয়টি পুলিশের কাছে স্বীকার করেছেন আটক রনি। তার অপর সহযোগীকে গ্রেপ্তারের চলছে।

  • সর্বশেষ
  • পঠিত