ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৮ মিনিট আগে
শিরোনাম

ফাঁসাতে গিয়ে ফেঁসে গেল আওয়ামী লীগ কর্মী

  বরগুনা প্রতিনিধি

প্রকাশ : ১৯ মার্চ ২০১৯, ১৯:৫০  
আপডেট :
 ১৯ মার্চ ২০১৯, ২০:০৭

ফাঁসাতে গিয়ে ফেঁসে গেল আওয়ামী লীগ কর্মী

বরগুনার তালতলীতে পূর্ব শত্রুতার জের ধরে অটো ড্রাইভার ফারুককে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেল আওয়ামী লীগ কর্মী মাছুম মোল্লা।

মঙ্গলবার এঘটনা ঘটেছে।

পুলিশ সুত্রে জানা গেছে, মাদারীপুরের শিবচর উপজেলার গবিন্দপুর গ্রামের কাওসার উদ্দিনের ছেলে ফারুক (২৪) দীর্ঘদিন ধরে তালতলীর জয়ালভাঙ্গা এলাকায় নির্মানাধীণ তাপবিদ্যুৎ কেন্দ্রে কাজ করছেন। তিনি সেখানে অটো ড্রাইভারের কাজ করেন।

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত কয়েকদিন আগে ওই শ্রমিক ফারুকের সাথে শহরস্থ মালিপাড়া এলাকার কাওসার মোল্লার পুত্র আওয়ামী লীগ কর্মী মাছুম বিল্লাহর কথার কাটাকাটি হয়।

ঘটনার দিন ফারুক নিত্যদিনের মত নির্মানাধীণ তাপবিদ্যুৎ কেন্দ্রের লোকজন নিয়ে সেখানে যায়। পরে ফারুক তার অটোবাইকটি রেখে ওই লোকজনের সাথে কাজে ব্যস্ত থাকে। দুপুরে তাদের নিয়ে আবার ওই গাড়ীতে ফেরার সময় আওয়ামী লীগ কর্মী মাছুম বিল্লাহ ওই অটোবাইকের সিটের নীচে ইয়াবা আছে বলে পুলিশকে অবহিত করে।

পুলিশ অটোবাইকটি তল্লাশি করে সিটের নীচ থেকে ২পিচ ইয়াবা উদ্ধার করে। পরবর্তীতে পুলিশ ঘটনার তদন্ত সাপেক্ষে অটোবাইক চালক ফারুক নির্দোশ প্রমাণিত হলে আওয়ামী লীগ কর্মী মাছুম বিল্লাহকে আটক করে জেলহাজতে প্রেরণ করেন।

তালতলী থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, অটোবাইক থেকে ইয়াবা উদ্ধারের পর তদন্তে চালক ফারুক নির্দোশ প্রমাণিত হয় এবং উদ্ধারকৃত ইয়াবার সাথে সংশ্লিষ্টতা থাকার প্রমাণ পাওয়ায় মাছুম বিল্লাহকে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত