ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৩ মিনিট আগে
শিরোনাম

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দোকানির পা বিচ্ছিন্ন

  কক্সবাজার প্রতিনিধি

প্রকাশ : ২০ মার্চ ২০১৯, ১৮:১০

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দোকানির পা বিচ্ছিন্ন

কক্সবাজার শহরের কলাতলী বাইপাস সড়কে দোকানের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে জয়নাল আবেদীন (৪০) নামে এক ব্যক্তির ডান পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তার বাম হাতও প্রায় বিচ্ছিন্ন।

আশঙ্কাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে এই ঘটনা ঘটে। আহত জয়নালের বিস্তারিত পরিচয় তাৎক্ষণিক জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে কক্সবাজার ফায়ার সার্ভিস অ্যান্ড ডিফেন্সের ইনচার্জ আবদুল মালেক সিবিএনকে জানান, বাইপাস সড়কের বিকাশ বিল্ডিং এলাকায় গ্যাসের দোকান রয়েছে জয়নাল আবেদীনের। সেখানে সিল্ডিন্ডারে গ্যাস লোড করা হয়। জয়নাল আবেদীন অগ্নিনির্বাপন গ্যাসের সিলিন্ডারে গ্যাস লোড করছিলেন। সিলিন্ডারে অতিরিক্ত গ্যাস ভর্তি হওয়ায় চাপে সিলিন্ডারটি বিস্ফোরিত হয়।

এতে দোকানের মালিক জয়নাল আবেদীনের ডান পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। বা হাতও প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। এছাড়াও শরীরের সব জায়গায় ঝলসে তিনি মারাত্মক আহত হয়েছেন।

ফায়ার সার্ভিস অ্যান্ড ডিফেন্সের ইনচার্জ আবদুল মালেক বলেন, খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থলে যায়। আহত জয়নালকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে আনা হলে অবস্থা আশঙ্কা জনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন কতর্ব্যরত চিকিৎসক।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত